নিয়ামতপুরে চোলাইমদসহ গ্রেফতার ৬ 


তৈয়বুর রহমান, নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি: নিয়ামতপুরে ১৫০০ লিটার চোলাইমদসহ ৬ মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-৫, রাজশাহীর একটি অভিযানিক দল।  বুধবার রাতে উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের শ্যামপুর (ঝিগাতলা) এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। পরে তাদের বিরুদ্ধে মাদকের মামলা দিয়ে নিয়ামতপুর থানা সোপর্দ করে র‌্যাব। বিষয়টি নিশ্চিত করেছেন থানার ওসি মাইদুল ইসলাম।
গ্রেপ্তারকৃতরা হলেন, শ্যামপুর গ্রামের মৃত সিধুর ছেলে সিতেন (২৮), শ্রী মঙ্গল তির্কীর ছেলে স্বপন (২৯), সমর রাজের ছেলে রনজিৎ (৪৫) ও সনজিৎ কুমার (২৪), লতিফপুরের মছির উদ্দিনের ছেলে মহসিন রেজা (২৭) এবং মৃত কেয়ামতের ছেলে মোজাম্মেল হক (৪৫)।
জানা যায়, ওই সময় র‌্যাব-৫, রাজশাহীর একটি দল ওই এলাকায় অবস্থান করছিল। এসময় গোপন সংবাদ পেয়ে তারা ওই এলাকায় অভিযান পরিচালনা করলে ১৫০০ লিটার চোলাই মদ ও মদ তৈরীর সরঞ্জামসহ ৬ মাদক কারবারীকে হাতে নাতে আটক করে। পরে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে নিয়ামতপুর থানা পুলিশে সোপর্দ করা হয়।
নিয়ামতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃত মাদক কারবারীদের বিরুদ্ধে মামলা হয়েছে। তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।