নিয়ামতপুরে মোটরসাইকেল চোর আটক


নিয়ামতপুর(নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরে মোটরসাইকেল চুরি করে পালানোর সময় ফারুক হোসেন (২০) নামের এক মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস্যকে আটক করেছে থানা পুলিশ। মোটরসাইকেল চোর ফারুক হোসেন চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার বাসিন্দা।
মঙ্গলবার (২ মে) দুপুরে তাকে উপজেলার রসুলপুর ইউনিয়নের চৌরাপাড়া ব্রীজ এলাকা থেকে আটক করা হয়।
উদ্ধার হওয়া মোটরসাইকেলের মালিক জানান, রসুলপুর ইউনিয়নের পীরপুকুরিয়া গ্রামের অনিল মুরিয়ারী বাজাজ সিটি (১০০ সিসি) মোটরসাইকেল চৌরাপাড়া ব্রীজ এলাকায় রেখে ধানক্ষেতে যান। মোটরসাইকেলের দিকে তাকিয়ে দেখেন এক ব্যক্তি সেখানে ঘুরাঘুরি করছেন।
ওই ব্যক্তি সেখান থেকে গেলে ফারুক হোসেন এসে মোটরসাইকেল স্টার্ট দিয়ে ধানসুরা রাস্তার দিকে চলে যায়। চিৎকার করতে করতে রাস্তায় আসলে নিয়ামতপুরের দিক থেকে আসা এক মোটরসাইকেল আরোহীকে দাঁড় করিয়ে ফারুক হোসেনকে ধরার জন্য রওনা দেয়। কিছুদুর গিয়েই দেখি আমার মোটরসাইকেলের স্টার্ট বন্ধ হওয়ায় ফারুক হোসেন দৌড়ে পালানোর চেষ্টা করলে তাকে লোকজনসহ ধরা হয়। পরে থানা পুলিশকে জানালে পুলিশ এসে তাকে আটক করে থানায় নেয়।
নিয়ামতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসাদুজ্জামান বলেন, এ বিষয়ে ফারুক হোসেনের সঙ্গে থাকা আরেকজনকে আটকের চেষ্টা চলছে এবং মামলার প্রস্তুতি চলছে।