পাইকগাছায় কোভিড-১৯ টিকাদান কর্মসুচির শুভ উদ্বোধন


পাইকগাছা(খুলনা) প্রতিনিধি: পাইকগাছা উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য কমপ্লেক্সের সার্বিক তত্ত্বাবধানে জাতির বহু প্রতিক্ষিত এক মহেন্দ্রক্ষনে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে কোভিড-১৯ টিকাদান কর্মসুচির উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, উপজেলা নির্বাহী অফিসার এ,বি,এম,খালিদ হোসেন সিদ্দিকী, উপজেলা স্বাস্থ্য ও পঃ প: কর্মকর্তা ডাঃ নীতিষ চন্দ্র গোলদার,মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ ও স্বাস্থ্যকমপ্লেক্সে সিনিয়র স্টাফ নার্স রেহানা ও রুনু করোনা ভ্যাকসিনের টিকা গ্রহন করে সকলকে টিকা নেওয়ার আহবান জানিয়ে তাদের অনুভুক্তির কথা ব্যক্ত করেন।

উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু ও উপজেলা নির্বাহী অফিসার এ বি এম খালিদ হোসেন সিদ্দিকী, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান। তিনি অতি দ্রুত আমাদের মাঝে করোনা টিকার ব্যবস্থা করেছেন। টিকা গ্রহণ করার পর আমরা মানসিক ভাবে সুস্থ আছি। সবাইকে টিকা গ্রহণে উৎসাহিত করার জন্য আমরা নিজেরা সর্বপ্রথম টিকা গ্রহণ করি এবং মানুষের মাঝে এই বার্তা পৌঁছে দিতে চাই- সবাই টিকা নিন এবং সুস্থ থাকুন।

এ সময় উপস্থিত ছিলেন ওসি তদন্ত আশরাফুল আলম উপজেলা সেনেটারী ইন্সপেক্টর উদয় মন্ডল সহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত চিকিৎসক ও সকল স্তরের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।