পাইকগাছা ব্লাড ব্যাংক এর উদ্যোগেএতিম শিশুদের মাঝে নগদ অর্থ ও ঈদ বস্ত্র বিতরণ


পাইকগাছা(খুলনা) প্রতিনিধি: পবিত্র ঈদুল আযহা উপলক্ষে পাইকগাছা ব্লাড ব্যাংক এর উদ্যোগে মঙ্গলবার পাইকগাছা উপজেলার পৌরসভা ও ১০টি ইউনিয়নে ৭০ জন এতিম শিশুর মাঝে নগদ ৩০০ টাকা করে, ও একাধিক অসহায় শিশুর মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে।

সাধারণ সম্পাদক মোঃ তামিম রায়হান এর পরিচালনায়, আনুষ্ঠানিক উদ্বোধন করেন সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি, এস কে মহিববুল্লাহ।

তিনি বলেন, এই কুরবানি ঈদে সবার বাড়ি ফেরা হলেও, এতিম শিশুদের বাড়ি ফেরা হবেনা! এদের জন্য কেউ অপেক্ষা করেনা, কেননা এরা এতিম! এ পৃথিবীতে আপন বলতে এদের কেউ নেই। তাই আমরা এতিম শিশুদের মুখে একটুখানি হাসি ফোটাতে এই উদ্যোগ গ্রহণ করেছি।

সাধারণ সম্পাদক, মোঃ তামিম রায়হান বলেন, আমরা আজ ২ বছরের অধিক সময় ধরে পাইকগাছা উপজেলার মুমূর্ষ রোগীদের বিনামূল্যে রক্তদান করে যাচ্ছি, এবং মানবিক ও সামাজিক সকল কাজে আমাদের সংগঠন সর্বদা অগ্রণী ভূমিকা রেখে আসছে। আগামী শীতের মৌসুমকে ঘিরে আমাদের সংগঠনের ব্যাপক পরিকল্পনা রয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, পাইকগাছা ব্লাড ব্যাংকের সহ-সভাপতি মোঃ বাদশা গাজী, সহ-সভাপতি মোঃ শাহনেওয়াজ শাওন, প্রচার সম্পাদক মোঃ আল-মামুন, অর্থ-সম্পদ হাঃ মোঃ সাইফুল ইসলাম, যুগ্মসাধারণ সম্পাদক মোঃ আল-আমিন হোসাইন, সাংগঠনিক সম্পাদক মোঃ আবু বকর সিদ্দিক, শিক্ষা সম্পাদক মোঃ রায়হান হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ বায়জিদ হোসেন, সহ-প্রচার সম্পাদক মোঃ জাহিদ হাসান, কার্যকারী সদস্য মোঃ হাদিউজ্জামান সহ বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীল ও স্বেচ্ছাসেবী সদস্য বৃন্দ।

সমাপনী বক্তব্যে, সভাপতি এস কে মহিববুল্লাহ বলেন, আমাদের এই মহৎ কর্মসূচি বাস্তবায়নে যেসব ভাই ও বোনেরা আর্থিক সহযোগিতা করেছেন, তাদের সকলকে আমাদের সংগঠনের পক্ষ থেকে আন্তরিক মোবারকবাদ জানাচ্ছি, আগামী দিনে পাইকগাছা উপজেলার সকল মানবিক ও সামাজিক সহায়তার জন্য মানুষের পাশে থাকবে পাইকগাছা ব্লাড ব্যাংক ইনশাআল্লাহ।