পুঠিয়ায় নাশকতা ও সাংবাদিক পেটানো মামলায় যুবদলের নেতা আলম সহ গ্রেফতার ২


পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ায় নাশকতা ও সাংবাদিককে পিটানো সহ কয়েকটি মামলায় আসামী জিউপাড়া ইউনিয়ন যুবদলের যুগ্ন আহবায়ক আলম সরদার সহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যা উপজেলা সৈয়দপুর ও বানেশ্বর বাজারে থেকে আটক করা হয়।

জানা গেছে যে, গত ২০২২ সালের নভেম্বরে রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার মোল্লাপাড়া বাজারে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে নাশকতা সৃষ্টির অভিযোগে আলম সরদার এবং লালনকে গ্রেফতার করা হয়েছে। আলম সরদার একাধিক মামলার আসামি। চলতি বছর ঈদুল ফিতরের দিন ঈদগাঁ মাঠে চাঁদা উঠানোর বিষয়কে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় জেকের মোল্লা বাদী হয়ে চলতি বছর ২৩ এপ্রিল পুঠিয়া থানায় একটি মামলা দায়ের করে। সেই মামলার ২ নম্বর আসামী আলম সরদার। যা বিচারধীন রয়েছে।

অপরদিকে, সেই ঘটনার ছবি তোলাকে কেন্দ্র করে সাংবাদিক সোহানুর রহমানকে হত্যার উদ্দ্যেশে হাতুর দিয়ে পিটিয়ে বাম পা ভেঙ্গে দেওয়া মামলার ৮ নং আসামী আলম সরদার। সেই ঘটনায় সাংবাদিক সোহানুর রহমানের পিতা আনোয়ার হোসেন বাদী হয়ে চলতি বছর ২৩ এপ্রিল পুঠিয়া থানায় একটি মামলা দায়ের করে। যা বিচারধীন রয়েছে।
গ্রেফতারকৃতরা হলেন- আলম সরদার সৈয়দপুর এলাকার আফসার আলী সরদার এর ছেলে। অপরদিকে, একই দিনে পুঠিয়া উপজেলার বানেশ্বর ইউনিয়ন বিএনপির সাবেক নেতা লালন।

এ ব্যাপারে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ ফারুক হোসেন বলেন, বিস্ফোরণ ঘটিয়ে নাশকতার অভিযোগে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। শনিবার আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে।