পুঠিয়ায় প্রেমের সম্পর্কের জেরে যুবককে হাত পা ভেঙ্গে দিয়েছে সর্বহারার সদস্যরা


পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ায় প্রেমের সম্পর্কের জের ধরে বিপুল কুমার প্রাং (২৫) নামের এক যুবককের হাত পা ভেঙ্গে দিয়েছে নিষিদ্ধ ঘোষিত সর্বহারার ৪ জন সদস্য। আহত বিপুল বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে।

বুধবার (১৫ ফেব্র“য়ারী) সকালে উপজেলার পচামাড়িয়া হিন্দুপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। তবে এই ঘটনার পর থেকে হিন্দু পরিবারের সদস্যরা আতংকে জীবন যাপন করছে। সর্বহারার সেই সদস্যদের আতংকে সন্ধ্যার পরে সেই পারিবার বাড়ি থেকে বাইরে বেরতে পারছে না বলে জানায়। ইতিপূর্বে এই সর্বহারা সদস্যরা পাবনায় প্রশাসনের কাছে আর্ত্নসমার্পণ করেন বলে জানিয়েছে এলাকাবাসী।

এব্যপারে বৃহস্পতিবার রাতে বিপুলের মা অর্চনা রাণী প্রাং বাদী হয়ে পুঠিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।

ঘটনা স্থলে গিয়ে জানা গেছে, রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের পচামাড়িয়া এলাকার সর্বহারা সদস্য সাইদুর রহমান (৪৫), জাহাঙ্গীর হোসেন (৪০), জালাল উদ্দিন (৪৮) এবং লুৎফর রহমান (৪০) হিন্দুপাড়া গ্রামে বুধবার (১৫ ফেব্র“য়ারী) সকালে প্রেমের সম্পর্কের জের ধরে ধিরেন্দ্রনাথ প্রাং এর ছেলে বিপুল কুমার প্রাং কে তার মুরগীর খামারে একাকী পেয়ে প্রচন্ড মারধর করে ২ হাত ও ১ পা ভেঙ্গে দেয় এবং ৫৩ হাজার টাকা আর তার ব্যবহৃত মোবাইল ফোন কেড়ে নেয়। সে সময় স্থানীরা তাকে উদ্ধার করে প্রথমে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এরমধ্যে আহত বিপুলকে নিয়ে পুঠিয়া থানায় মামলা করতে গেলে পুলিশ জানায়, আগে চিকিৎসা নিয়ে আসেন তারপর মামলা নেওয়া হবে। পরবর্তীতে তার অবস্থা গুরুত্বর হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পর থেকেই জাহাঙ্গীরের ছেলে শাকিল হিন্দু পরিবারের সামনে গিয়ে বিভিন্ন ভয়ভীতি দেখায়। যার কারণে সন্ধ্যার পর বাড়ি থেকে বাইরে বের হতে পারে না বলে জানান বিপুলের পরিবারের সদস্যরা।

পুঠিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ ফারুক হোসেন জানান, এব্যপারে চার জনকে আসামী করে একটি মামলা হয়েছে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।