পুঠিয়ায় মীনা দিবস পালিত


পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি : ‘নিরাপদ ও আনন্দময় পরিবেশে মানসম্মত শিক্ষা’ প্রতিপাদ্যকে সামনে রেখে রাজশাহীর পুঠিয়ায় মীনা দিবস-২০২২ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শনিবার সকালে রাজশাহীর পুঠিয়া উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের উদ্যোগে উপজেলা চত্বরে একটি র‌্যালী বের করে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদে গিয়ে শেষ হয়। উপজেলা পরিষদ মিলনায়তনে গল্পবলী, সাংস্কৃতিক অনুষ্ঠান ও সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পুঠিয়া উপজেলা নিবাহী অফিসার নুরুল হাই মোহাম্মদ আনাছ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জিএম হিরা বাচ্চু। উপজেলা শিক্ষা অফিসার এবিএম ছানোয়ার হোসেন, উপজেলা সহকারী শিক্ষা অফিসার লুৎফর রহমান, উপজেলা সহকারী শিক্ষা অফিসার কহিনুর আকতার, উপজেলা সহকারী শিক্ষা অফিসার সাঈদা জাহান বানু, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি মোস্তফা সরকার সহ অনেকে উপস্থিত ছিলেন।

এ সময় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। মীনা দিবসে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে অনুষ্ঠিত গল্পবলী, সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।