পুঠিয়া পৌর মেয়রের বিরুদ্ধে ধর্ষণে অভিযোগ


পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি : রাজশাহীর পুঠিয়া পৌরসভার মেয়র আল মামুনের বিরুদ্ধে এক স্বামী পরিত্যক্ত মহিলাকে ধর্ষণে অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে সোমবার সকালে পুঠিয়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। ভুক্তভোগির স্বাস্থ্য পরীক্ষার জন্য সোমবার দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠিয়েছে থানা পুলিশ।

পুঠিয়া থানার সূত্রে জানা গেছে, কিছুদিন পূর্বে ভুক্তভোগী মেয়ের বিবাহ হয় নাটোরে। সংসারে কোলাহের কারণে বিবাহ বিচ্ছেদের শালীসের সূত্র ধরে পরিচয় হয় মেয়র আল মামুনের সাথে। সে সময় থেকে তাদের সর্ম্পক গড়ে উঠে। তার দায়-দায়িত্ব নেওয়ার প্রতিশ্র“তি দিয়ে ২১ সালে আগষ্ট মাসের ২০ তারিখে, পরিবর্ততে চলতি বছর জুলাই মাসের ৯ তারিখে এবং আগষ্ট মাসের ৫ তারিখে ধর্ষণ করে বলে অভিযোগ করেন তিনি। ঘটনার পর থেকে মেয়র আল মামুন পলাতক রয়েছেন।

এ ব্যাপারে পুঠিয়া থানার পুলিশ পরিদর্শক তদন্ত আব্দুল বারী জানান, এ ব্যাপারে একটি মামলা হয়েছে। মামলাটি এসআই জাহাঙ্গীর কে দায়িত্ব দেওয়া হয়েছে। আর রাতে থানা পুলিশ অভিযান চালিয়েছে কিন্তু তিনি পালাতক থাকায় গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে মামলাটি তদন্তাধীন এবং অভিযান অব্যহত রয়েছে। আর সেই মেয়েকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।