প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৫৬০ টি মসজিদ নির্মাণ করেছেন- প্রতিমন্ত্রী পলক


সোহেল রানা, নাটোর প্রতিনিধি: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী পলক  বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একই সাথে ১০ হাজার কোটি টাকা ব্যয়ে ৫৬০ টি মসজিদ নির্মাণ করছেন ॥ নবী করিম সাঃ বলেছিলেন পৃথিবীতে যে একটি মসজিদ নির্মাণ করে আল্লাহতালা তার জন্য বেহেস্তে একটি ঘর নির্মাণ করে দেন।

সবাই দোয়া করবেন মহান আল্লাহপাক তাকে সুস্থ দেহে দীর্ঘায়ু দান করেন যাতে করে তিনি এই সকল মহৎ কাজ আরো বেশী বেশী করে করতে পারেন, আরো বেশী দিন ধরে করতে পারেন। বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্য দোয়া করবেন যিনি এই স্বাধীন বাংলাদেশে মাদ্রাসা বোর্ড, ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করিেছলেন, টঙ্গি বিশ্ব এজতেমার জন্য যায়গা প্রদান করেছিলেন তাবলিকে জামায়েতের জন্য মসজিদের যায়গা প্রদান করেছেলেন। তার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও তার পরিবারের শহীদ সদস্যদের বেহেশত্ দান করেন।”

প্রতিমন্ত্রী বৃহস্পতিবার নাটোরের সিংড়া পৌর কমিউনিটি সেন্টারে আরাফাতি হাজী কল্যাণ পরিষদ আয়োজিত সমাবেশের আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। আরাফাতি হাজী কল্যাণ পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ প্রফেসর মকবুল হোসেনের সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিংড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ শফিকুল ইসলাম শফিক, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ¦ অ্যাডভোকেট শেখ ওহিদুর রহমানসহ অন্যান্যরা। এসময় ২১৯ জন হজ¦ গমনইচ্ছুক হাজীকে শুভেচ্ছা উপহার হস্তান্তর করেন তিনি। পরে দেশ ও জাতীর কল্যাণে দোয়া করা হয়।