বাঘায় পদ্মার চরাঞ্চলে পানিবন্দি পরিবারের মাঝে জামায়াতের উদ্যোগে ত্রাণ বিতরণ


বাঘা (রাজশাহী) প্রতিনিধি : রাজশাহীর বাঘায় পদ্মার চরাঞ্চলে পানিবন্দি অসহায় পরিবারের মাঝে বাংলাদেশ জামায়াতে ইসলামী বাঘা উপজেলা ও পৌর শাখা সংগঠনের উদ্যোগে দলীয়ভাবে ত্রাণ বিতরণ করা হয়। বুধবার (২৫আগষ্ট) সকাল থেকে শুরু করে দুপুর পর্যন্ত চকরাজাপুর ইউনিয়নের পানিবন্দী শতাধিক পরিবারের মাঝে এ ত্রাণ বিতরন করা হয়।

জানা যায়,পদ্মায় হঠাৎ পানি বৃদ্ধির ফলে উপজেলার চকরাজাপুর ইউনিয়নে অধিকাংশ, গড়গড়ী ইউনিয়নে দুই’শতাধিক ও পাকুড়িয়া ইউনিয়নের কিছু পরিবার পানিবন্দী হয়ে পড়েছে। পানি বন্দি অসহায় মানুষের এসব দুঃখ,দুর্দশা,কষ্ট দেখে বাংলাদেশ জামায়াতে ইসলাম বাঘা উপজেলা ও পৌর শাখার পক্ষ থেকে দলীয়ভাবে বন্যার্তদের মাঝে ত্রাণ সমগ্রী বিতরণের উদ্যোগ গ্রহন করা হয়।

চকরাজাপুর ইউনিয়নের চর এলাকার শতাধিক পরিবারের মাঝে চাল, আটা,তেল,চিনি, আলুসহ বিভিন শুখনো খাবার ত্রাণ সামগ্রী হিসেবে বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক বাঘা উপজেলো চেয়ারম্যান ও জেলা জামায়াতের শুরা কর্মপরিষদ সদস্য জিন্নাত আলী, উপজেলা জামায়াতের আমির আব্দুল্লাহ-আল মামুন,উপজেলা নায়েবে আমির মাওলালা আব্দুল লতিফ, বাঘা পৌর জামায়াতের আমির অধ্যাপক সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক ইউনুস আলী গড়গড় ইউনিয়ন জামায়াতের সভাপতি অধ্যাপক নজরুল ইসলাম, আড়ানী পৌর জামায়াত সভাপতি মনিরুল আযম জিনজু, চকরাজাপুর ইউনিয়ন জামায়াত সভাপতি আব্দুল খালেক প্রমুখ।