বাঘায় মেয়রের বাড়ী থেকে অস্ত্র, মাদক, কোটি টাকাসহ তিনজন আটক


বাঘা উপজেলা প্রতিনিধি: রাজশাহীর বাঘা আড়ানী পৌর মেয়র মুক্তার আলীর বাড়িতে পুলিশের অভিযানে বিপুল পরিমান অস্ত্র,গোলাবারুদ,মাদক এবং প্রায় কোটি টাকাসহ তিনজন আটক। মঙ্গলবার (৬ জুলাই) দিবাগত রাতে রাজশাহী জেলার (সহকারি পুলিশ সুপার) আবু সালে আশরাফুল আলম, চারঘাট সার্কেলের (এএসপি) রুবেল হোসেন ও বাঘা থানা (অফিসার ইনচার্জ) নজরুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে এ অভিযান পরিচালনা করেন।

থানা সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যায় আড়ানী পৌর এলাকার বাসিন্দা, বাঁশবাড়িয়া ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক মনোয়ার হোসেন মনজুর বাড়িতে গিয়ে মারপিট করে মেয়র মুক্তার আলী (৫০) ও তার সহযোগী অংকুর আলী (৩২) সহ অজ্ঞাত আরো ৪-৫ জন। এ মামলায় পুলিশ রাতে মুক্তার আলীর বাড়িতে আভিযান পরিচালনা করেন।

এসময় পুলিশ মুক্তার আলী ঘরের আলমারির ড্রয়ার থেকে ৯৪ লাখ ৯৮ হাজার নগদ টাকা এবং অন্য ঘর থেকে একটি বিদেশী পিস্তল, একটি সাটার গান, দুটি বন্দুক, ৪৩ রাউন্ড তাজা গুলি এবং সাতপুরি হেরোইন, ১০ গ্রাম গাঁজা ও ২০ পিচ ইয়াবা উদ্ধার করেন। একই সাথে মুক্তার আলীর স্ত্রী জেসমিন আক্তার (৪০) ও দুই ভাতিজা সোহাগ (২৩) ও শান্ত ইসলাম (২২) কে আটক করেন।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, মারপিট, মাদক, এবং অবৈধ অস্ত্র রাখার অভিযোগে থানায় পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে। মুক্তার আলীর বিরুদ্ধে মারপিট মাদক এবং অস্ত্র মামলা দায়ের করা হয়েছে।

একই সাথে তার স্ত্রীর নামে দুটি মামলা এবং তার দুই ভাতিজার বিরুদ্ধে মারপিট মামলা দেয়ার মধ্য দিয়ে বুধবার (৭ জুলাই) সকালে তাদেরকে আদালতে প্রেরণ করেছি। মেয়র মুক্তার আল কে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

এ বিষয়ে মেয়র মুক্তার আলীর সাথে কথা বলার চেষ্টা করলে তার ব্যবহৃত মোবাইলটি বন্ধ পাওয়া যায়।