বিয়ের ছবি গোপন রাখতে যে পদক্ষেপ নিলেন ভিকি-ক্যাটরিনা


বিয়ের ছবি গোপন রাখতে যে পদক্ষেপ নিলেন ভিকি-ক্যাটরিনা

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউডের আলোচিত প্রেমিক যুগল ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। বিয়ের আয়োজনে কোনো কমতি রাখতে চান না তারা।

বিয়ের জন্য ইতোমধ্যেই ৭০০ বছরের পুরোনো রাজস্থানের সাওয়াই মাধোপুর জেলার সিক্স সেন্সেস ফোর্ট হোটেল পুরোপুরি বুকিং করে নেওয়া হয়েছে। বিয়ের রাতে ক্যাটরিনাকে দেখা যাবে লেহেঙ্গা-চোলিতে। তার পোশাক ডিজাইন করছেন খ্যাতনামা ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়।

এদিকে ক্যাটরিনার ইচ্ছে ছিল নিজেই বিয়ের ঘোষণা দেবেন। কিন্তু তার আগেই ভিকি ও তার বিয়ের খবর গণমাধ্যমে চলে আসায় ভীষণ বিরক্ত এই অভিনেত্রী। আর তাই বিয়ের সব ছবি গোপন রাখতে বিশেষ কৌশল অবলম্বন করেছেন এ তারকা জুটি।

ক্যাটরিনা ও ভিকির এক ঘনিষ্ঠ ব্যক্তি জানিয়েছেন, পরিবারের সদস্য ও বলিউডে তাদের কাছের বন্ধুদের নিয়েই বিয়ে সারবেন। বিয়ের সব ছবি যাতে বাইরে ছড়িয়ে না পড়ে তার জন্য বিয়ে বাড়িতে মোবাইল নিষিদ্ধ করেছেন তারা। যে ইভেন্ট ম্যানেজমেন্ট বিয়ের দায়িত্ব নিয়েছে, তাদের কাছে ক্যাট ও ভিকির কড়া নির্দেশ বিয়েতে যেন কেউ মোবাইল নিয়ে প্রবেশ করতে না পারেন। এমনকি যারা ছবি তুলবেন তারা কেউ যেন ক্যাটরিনা ও ভিকির নির্দেশ ছাড়া কোনো ছবি অন্য কাউকে হস্তান্তর না করেন।

ক্যাট-ভিকির এক বন্ধু জানিয়েছেন, তাদের জন্য বিয়ের দিন জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ দিন। তাই স্বাভাবিকভাবেই তারা চাইবেন যে অনুমতি ছাড়া সেই ছবি যেন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে না পড়ে। ক্যাট ও ভিকি দুজনে মিলেই বিয়ের তোড়জোড় শুরু করেছেন, সঙ্গে রয়েছে একটি ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির টিম।

জানা গেছে, বিয়ে বাড়িতে একটা অংশ ভাগ করে দেওয়া হবে যেখানে প্রবেশ করতে গেলে মোবাইল বন্ধ রাখতে হবে। পরিবার, আত্মীয় স্বজন থেকে শুরু করে বলিউডের সুপারস্টারদের ক্ষেত্রেও প্রযোজ্য হবে এই নিয়ম।

এদিকে রাজকীয় বিয়ের চর্চার মধ্যেই প্রকাশ্যে এসেছে ক্যাটরিনা ও ভিকির সম্পদের হিসাব। বলিউডভিত্তিক একাধিক গণমাধ্যম তাদের সম্পদের খতিয়ান তুলে ধরেছে। সেখানে দেখা যায়, ক্যাটরিনার চেয়ে ভিকি মাইলখানেক পিছিয়ে!

২০০৩ সালে বলিউডে যাত্রা শুরু করেন ক্যাটরিনা। এখন পর্যন্ত ৪০টির বেশি সিনেমায় অভিনয় করেছেন তিনি। বলিউডে সবচেয়ে বেশি পারিশ্রমিক নেওয়া নায়িকাদের মধ্যে তিনি একজন।

ভারতীয় গণমাধ্যম ডিএনএ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, ক্যাটরিনা কাইফের মোট সম্পদের পরিমাণ প্রায় ২২৪ কোটি রুপির মতো।

জানা গেছে, মুম্বাইয়ে ৪৫ কোটি রুপির বাংলো রয়েছে ক্যাটরিনার। লন্ডনে যে বাংলো রয়েছে তার মূল্য ৭ কোটি রুপি। এ অভিনেত্রীর গ্যারেজে রয়েছে অডি, রেঞ্জ রোভার ও মার্সিডিজের মতো বিলাসবহুল গাড়ি।

সম্প্রতি ক্যাটরিনা অভিনীত ‘সূর্যবংশী’ মুক্তি পেয়েছে। ইতোমধ্যে বক্স অফিসে ছবিটি আয় করেছে ১৫০ কোটি রুপি। এই অভিনেত্রীর ঝুলিতে বক্স অফিসে হিট সিনেমা থাকায় তিনি সিনেমাপ্রতি পারিশ্রমিক নেন ১১ কোটি রুপি। বিজ্ঞাপনের জন্য নেন অন্তত ৬ থেকে ৭ কোটি রুপি।

অন্যদিকে মূল চরিত্রের অভিনেতা হিসেবে ভিকির ক্যারিয়ার শুরু হয়েছে ২০১৫ সালে ‘মাসান’ সিনেমার মাধ্যমে। এ পর্যন্ত তাকে দেখা গেছে এক ডজন সিনেমায়। এর মধ্যে রয়েছে ‘উরি’, ‘সাঞ্জু’, ‘রাজি’, ‘সর্দার উধম’-এর মতো প্রশংসিত সিনেমা।

বর্তমানে ভিকি প্রতিটি সিনেমার জন্য ৩-৪ কোটি রুপি পান। এছাড়া বিজ্ঞাপনের জন্য নেন দুই থেকে আড়াই কোটি রুপি। সবমিলে ভিকির সম্পদের পরিমাণ ২৫ কোটির মতো।

কেবল সম্পদে নয়, বয়সেও ভিকির চেয়ে অনেকখানি এগিয়ে ক্যাটরিনা। ভিকির বয়স এখন ৩৩ বছর। অন্যদিকে ক্যাটরিনা পার করেছেন ৩৮ বছরের সীমানা।

প্রসঙ্গত, এখনও গুঞ্জন আগামী ৭ থেকে ১২ ডিসেম্বর পর্যন্ত ধুমধাম করে বিয়ের অনুষ্ঠান চলবে। তবে ভিকি বা ক্যাটরিনা তাদের বিয়ের ব্যাপারে এখনও টুঁ শব্দটি করেননি।

সূত্র: জি নিউজ