ভক্তের উপহারে চমকে গেলেন মিম


বিদ্যা সিনহা মিম

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। একের পর এক ছবি দিয়ে পর্দা মাতাচ্ছেন এই অভিনেত্রী। গেল বছর ‘পরাণ’ ও ‘দামাল’ সিনেমা দিয়ে আলোচনার তুঙ্গে ছিলেন এই নায়িকা। শুক্রবার (২২ সেপ্টেম্বর) মুক্তি পেয়েছে তার অভিনীত সিনেমা ‘অন্তর্জাল’।

সম্প্রতি সিনেমাটির প্রচারণার কাজে ব্যস্ত এই অভিনেত্রী চমকে গেলেন ভক্তের কাণ্ডে। ‘অন্তর্জাল’ দেখতে এসে মিমকে স্বর্ণের ব্রেসলেট উপহার দিয়েছেন এক ভক্ত।

মুক্তি উপলক্ষে রাজধানীর বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে একটি বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়েছিল ছবিটির। সেখানে উপস্থিত ছিলেন মিম। ছবিটি দেখে গণমাধ্যমের সঙ্গে কথা বলার সময় বিষয়টি জানান তিনি।

মিম বলেন, সকাল থেকে রেসপন্স অনেক ভালো পাচ্ছি। যারা যারাই দেখেছেন, বের হয়ে টেক্সট করছেন, ফোন দিচ্ছেন, খুব ভালো বলছেন। এই সময়ে এরকম একটি ছবি হতে পারে, বিষয়টিকে তারা উৎসাহ দিচ্ছেন।

এরপর নিজের হাত থেকে ব্রেসলেটটি দেখিয়ে তিনি বলেন, কিছুক্ষণ আগে একজন দর্শক ছবিটা দেখে আমাকে এই গোল্ডের ব্রেসলেট উপহার দিয়েছেন।

আইসিটি বিভাগের উদ্যোগে বাংলাদেশের প্রথম সাইবার থ্রিলার চলচ্চিত্র ‘অন্তর্জাল’। এতে মিমকে দেখা যাবে একজন সাইবার যোদ্ধার চরিত্রে। প্রোগ্রামারের চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ।

চলচ্চিত্রটির প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও। এর গল্প লিখেছেন দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। সংলাপ লিখেছেন সাইফুল্লাহ রিয়াদ। চিত্রনাট্য করেছেন পরিচালক নিজেই। মিম-সিয়াম ছাড়াও অভিনয় করেছেন এবিএম সুমন, সুনেরাহ বিনতে কামাল প্রমুখ।

প্রসঙ্গত, সম্প্রতি মিম নতুন একটি সিনেমার কাজ শেষ করেছেন। ‘দিগন্তে ফুলের আগুন’ নামের এই চলচ্চিত্রে মিম অভিনয় করেছেন লেখক, গবেষক, শিশুসংগঠক ও সাবেক সংসদ সদস্য পান্না কায়সারের চরিত্রে। আর এই ছবিতে তার স্বামী শহীদ বুদ্ধিজীবী শহীদুল্লা কায়সারের চরিত্রে অভিনয় করেছেন মোস্তফা মন্ওয়ার। ছবিটির পরিচালক ওয়াহিদ তারেক।