ভাইজান, ‘কিসি কা ভাই, কিসি কি জান’


নতুন লুকে বলিউড ভাইজান সালমান খান। ছবি : টুইটার থেকে

জনপ্রিয়তার সঙ্গে বলিউড সুপারস্টার সালমান খানের সন্ধি দীর্ঘদিনের। বিনোদনপ্রেমীদের কাছে তিনি এক অনুভূতির নাম, যাঁকে ভালোবাসা যায়, সম্মান করা যায়। সালমানের সান্নিধ্য পেতে তাই মুখিয়ে থাকেন জনসাধারণ থেকে শুরু করে তারকারাও। বলা চলে, তারকাদের তারকা তিনি।

এমন আরও অসংখ্য বিশেষণে বিশেষায়িত সালমানের ঘরনি হওয়ার স্বপ্ন দেখেছেন অনেকেই। তবে সবাইকে নিরাশ করে দিয়ে বলিউডের সবচেয়ে কাঙ্ক্ষিত ব্যাচেলর ছুটে চলেছেন আপন গতিতে। তাঁকে বলা বলিউডের ভাইজান। কারও ভাই, কারও জান। আর সে কারণেই কি আসছে ঈদে সালমানের নতুন সিনেমার নাম ‘কিসি কা ভাই, কিসি কি জান’?। মুক্তি পাবে ২০২৩ সালের ঈদে।

নামকরণের ব্যাখ্যা একেক জনের কাছে একেক রকম হতে পারে। তবে এই ৫৬ বছর বয়সেও যে সালমান অনন্য, তার নজির আপনার চোখের সামনেই। এই যেমন গতকাল সালমান তাঁর নতুন সিনেমার একটি ছবি পোস্ট করেছেন সামাজিক পাতায়। সেখানে তাঁর লুক দেখলেই সেটা টের পাবেন।

হিন্দুস্তান টাইমসের খবর, রুপালি পর্দায় তাঁর কারিশমা গত ৩০ বছরে এক বিন্দুও বিবর্ণ হয়নি। ‘ম্যায়নে পেয়ার কিয়া’র প্রেমকে দেখে প্রেমে পড়েছিল মেয়েরা। প্রজন্ম বদলে গেলেও সালমানকে নিয়ে উন্মাদনা আজও প্রশ্নাতীত। আগামী বছর ঈদে সালমান হাজির হচ্ছেন ‘কিসি কা ভাই, কিসি কি জান’ সিনেমা নিয়ে।

শনিবার সামাজিক যোগাযোগমাধ্যমে এই সিনেমার শুটিং শেষের ঘোষণা দিয়েছেন সালমান খান। একটি স্থিরচিত্র শেয়ার করে ভাইজান লিখেছেন, ‘শুটিংয়ের কাজ শেষ… আগামী বছর ঈদে দেখা হচ্ছে।’

সেই স্থিরচিত্রে প্রিন্টেট কালো জ্যাকেট আর লম্বা চুলে পাওয়া গেল সাল্লু ভাইকে। লম্বা চুল, আর দাড়ি-গোঁফে সুদর্শন সালমানের লুক দেখে পাগল অন্তর্জালবাসী।

সালমানের পাশাপাশি এই সিনেমায় থাকছেন পূজা হেজ, শেহনাজ গিল, রাঘব জুয়েল, জগপতি বাবু, ভেঙ্কটেশ দাগ্গুবতি প্রমুখ।

সালমান খানের ‘কিসি কা ভাই, কিসি কি জান’-এর হাত ধরেই বলিউডে পা রাখছেন ‘পাঞ্জাবের ক্যাটরিনা কাইফ’ শেহনাজ গিল।