মুসলিম মৎসজীবী সমাজের সাথে রাসিক মেয়রের শুভেচ্ছা ও মতবিনিময়


স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীর মুসলিম মৎসজীবী সমাজের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের  মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। বৃহস্পতিবার রাত ৮টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত নগরীর মুন্সিডাঙ্গায় ২০নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ের সামনেয় এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহীতে যে উন্নয়ন হয়েছে, তার সবই কিছুই দৃশ্যমান। করোনা মহামারি কারণে দেড় বছর উন্নয়ন কাজ ব্যাহত হয়। এরপরে রাশিয়া-ইউক্রেন যুদ্ধ, ডলার দাম বৃদ্ধি ইত্যাদি কারণে প্রায় আড়াই বছর কাজ করা যায়নি। এসব সংকটের মধ্যেও যে উন্নয়ন করেছে, তা দৃশ্যমান। রাজশাহীর উন্নয়নে আরো কিছু কাজ বাকি আছে, সেগুলো আগামীতে করতে চাই। এজন্য আপনাদের সবার সহযোগিতা চাই।

মুসলিম মৎসজীবী ঈদগাহ কমিটির সভাপতি ও বোয়ালিয়া থানা (পূর্ব) আওয়ামী লীগের সভাপতি আতিকুল রহমান কালুর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন রাজশাহী-৫ আসনের সংসদ সদস্য ডা. মনসুর রহমান, রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, মহানগর যুবলীগ সভাপতি রমজান আলী, সাহেব বাজার মুসলিম মৎসজীবী ব্যবসায়ী সমিতির সভাপতি মোজাম্মেল হক বাবলু, মুন্সীডাঙ্গা মুসলিম মৎসজীবী সমাজের সাধারণ সম্পাদক হযরত আলী, স্থানীয় গোলাম আম্বিয়া প্রমুখ। সভা সঞ্চালনা করেন রাজশাহী সিটি করপোরেশনের ২০ নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম সরকার।

সভায় বড় বনগ্রাম (ভাড়ালীপাড়া) মুসলিম মৎসজীবী সমাজের ফরিদুল হক, নওদাপাড়া মুসলিম মৎসজীবী সমাজের সভাপতি জান মোহাম্মদ, হাজরা পুকুর মুসলিম মৎসজীবী সমাজের সভাপতি আলী হোসেন, শিরোইল মুসলিম মৎসজীবী সমাজের সভাপতি ফিরোজ আলী, রামচন্দ্রপুর মুসলিম মৎসজীবী সমাজের সভাপতি আলী সরদার, শেখেরচক মুসলিম মৎসজীবী সমাজের সভাপতি মো: জহুরুল, মুন্সীডাঙ্গা মুসলিম মৎসজীবী সমাজের সভাপতি বদরে আলম।