মেয়র লিটনের উন্নয়ন বার্তার লিফলেট বিতরণ


স্টাফ রিপোর্টার :  আগামী ২১ জুন রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচন আনুষ্ঠিত হবে। নির্বাচনকে সামনে রেখে মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনের উন্নয়ন বার্তা সম্বলিত লিফলেট নিয়ে প্রচারে নেমেছে রাজশাহী মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সদস্য মো: লালন শেখ।
শুক্রবার বিকেল ৫ টায় রাজশাহী সিটি কর্পোরেশনের ৩০ নং ওয়ার্ডে এই উন্নয়ন বার্তার লিফলেট বিতরণ করা হয়।
এ-সময় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সদস্য মো: লালন শেখ,মো: জহির উদ্দিন তেতু,রাজশাহী মহানগর ছাত্রলীগের শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক মো: তরিকুল ইসলাম তরিক,৩০ নং ওয়ার্ড ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক মো: সাকিরুল ইসলাম সাকিলসহ ৩০ নং ওয়ার্ড এলাকার স্হানীয় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
জানতে চাইলে রাজশাহী মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সদস্য মো: লালন শেখ বলেন উন্নয়ন দৃশ্যমান এবার হবে কর্মসংস্হান এই স্লোগান বুকে ধারণ করে আমরা আমাদের নগর পিতা এএইচএম খায়রুজ্জামান লিটন ভাইয়ের জন্য মাঠে নেমেছি। মাঠপর্যায়ে নগর পিতার উন্নয়ন বার্তার লিফলেট বিতরণ করে মানুষের মনের ভেতরে নগর জন্য ভালোবাসা দেখে আমরা আনন্দিত।
খুবই ভালো লাগছে যখন মানুষ বলছে নগর পিতা ছাড়া আর কাকে ভোর্ট দিবো। সে যে-ভাবে আমাদের রাজশাহী সাজিয়েছে আমরা কল্পনায় করতে পারিনি যে আমাদের রাজশাহী এভাবে ঝলমলে রাজশাহীতে পরিনত হবে।