মোহনপুরে টিকা নিন সুস্থ থাকুন-বিভাগীয় কমিশনার


মোহনপুর প্রতিনিধি: “কোভিড-১৯ এর টিকা নিই করোনামুক্ত দেশ গড়ি” এই শ্লোগানকে সামনে রেখে রাজশাহী মোহনপুরে করোনা ভাইরাসের টিকাদান কর্মসূচির উদ্ধোধন করেন রাজশাহী বিভাগীয় কমিশনার ড. মোঃ হুমায়ন কবির। শনিবার বেলা ১২ টায় মৌগাছি মৌগাছি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আয়োজিত টিকা কার্যক্রম উদ্ধোধন শেষে উপস্থিত জনসাধারণকে স্বাস্থ্য সচেতনতা ও মাস্ক পরার পরামর্শ দিয়ে কোভিট ১৯ টিকা নেয়ার গুরুত্ব সর্ম্পকে বুঝান।

টিকা নেয়ার বয়স পেরিয়ে গেলেও অনেকে টিকা গ্রহণ করেননি এমন জনসাধারণকে টিকার উপকারিতা তুলে ধরে টিকা নিতে উদ্বুদ্ধ করেন। তিনি এসময় আরো বলেন সরকার জনসাধারণের সুস্থতার জন্য অনেক পরিশ্রমের মাধ্যমে সরকার টিকা আমদানী করেছেন। ভ্যাকসিন নিয়ে দেশে যারা কুৎসা রটিয়েছিলেন, গুজব সৃষ্টি করে তা রটিয়েছিলেন; এটা আজ ভুল প্রমাণিত হলো।

একইভাবে করোনা ভ্যাকসিন প্রয়োগের দিক দিয়ে বাংলাদেশ মাত্র কয়েকটি দেশের মধ্যে এগিয়ে থাকায় আমরা অত্যন্ত খুশি। টিকায় ভয়ের কোনো কারণ নেই অন্যদিকে তিনি মোহনপুর উপজেলার ঘাসিগ্রাম ইউনিয়নের ঝাল পুকুরিয়া আশ্রয়ন প্রকল্প পরিদর্শণ শেষে আদীবাসী পল্লীর জনগোষ্ঠির সঙ্গে মতমিনিময় করেন।এর আগে বিভাগীয় কমিশনার আশ্রায়নে দেয়া মাননীয় প্রধান মন্ত্রীর উপহারের বাড়ি পরিদর্শণ শেষে আদীবাসী পরিবারের কৃতি শিক্ষার্থীদের হাতে উপহার হিসেবে আর্থিক সহায়তার চেক প্রদান করেন।

এসময় তিনি তার বক্তব্যে বলেন আদীবাসী পরিবারের ছেলেমেয়েরা এখন অনেক এগিয়ে যাচ্ছে। এই পল্লীর মৃত ভুপতির ছেলে আজয় এখন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা করেন। এটা আমাদের অনেক গর্বে বিষয়। আগামীতে সকল ছেলে মেয়েকে অজয়ের মতো ভাল ভাল শিক্ষাঙ্গনে পড়াশুনা করতে হবে। তিনি তরুণদের উদ্দেশ্যে বলেন, তোমাদের আধুনিক মর্যাদা লাভ করতে হবে।

উপস্থিত ছিলেন রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল, মোহনপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানওয়ার হোসেন, মোহনপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম, কেশরহাট পৌরসভার মেয়র শহিদুজ্জামান শহিদ , মৌগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল আমিন বিশ্বাসসহ স্থানীয় জনসাধারন।