রাকাব-এ বঙ্গবন্ধুর ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন


স্টাফ রিপোর্টার: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে শুক্রবার (১৭ মার্চ) রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) এ ব্যাংকের পক্ষ থেকে রাকাব প্রধান কার্যালয় চত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যূরালে পুস্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোঃ জাহিদুল হক।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের রাজশাহী বিভাগের মহাব্যবস্থাপক মোঃ আতিকুল ইসলাম, মহাব্যবস্থাপক (নিরীক্ষা, হিসাব ও আদায়) মাকসুদা নাসরীন এবং মহাব্যবস্থাপক, প্রশাসন (চলতি দায়িত্ব) শওকত শহীদুল ইসলাম।

এছাড়াও ব্যাংকের প্রধান কার্যালয় প্রশিক্ষণ ইনস্টিটিউট; বিভাগীয় কার্যালয়, রাজশাহী; বিভাগীয় নিরীক্ষা কার্যালয়, রাজশাহী; এসইসিপি, রাজশাহী; স্থানীয় মুখ্য কার্যালয়, রাজশাহী, জোনাল কার্যালয় ও জোনাল নিরীক্ষা কার্যালয়, রাজশাহী এবং রাজশাহী জোনের আওতাধীন রাজশাহী, গ্রেটাররোড কাজীহাটা, বিনোদপুর ও পবা শাখার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে রাকাব কর্মচারী সংসদ (সিবিএ), এসইসিপি, বঙ্গবন্ধু পরিষদ এবং অফিসার্স এসোসিয়েশন-এর পক্ষ থেকেও বঙ্গবন্ধুর ম্যূরালে পৃথকভাবে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এর আগে সূর্যোদয়ের সাথে সাথে প্রধান কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দিনের কর্মসূচি শুরু হয়। পুষ্পস্তবক অর্পণ শেষে বঙ্গবন্ধু অঙ্গনে জাতির পিতার প্রতিকৃতিতে পুস্পমাল্য প্রদান করা হয় এবং পরবর্তীতে ব্যাংকের সম্মানিত চেয়ারম্যান মোঃ রইছউল আলম মন্ডল-এর ভার্চুয়াল উপস্থিতি ও অংশগ্রহণের মাধ্যমে জাতির পিতার জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২৩ উদযাপন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে বঙ্গবন্ধু ও তাঁর পরিবার, জাতীয় চার নেতা এবং মুক্তিযুদ্ধে শাহাদৎ বরণকারী সকলের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।