রাজশাহীতে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত


রাজশাহী প্রতিনিধি: “আমাদের লক্ষ্য বৈজ্ঞানিক সমাজতন্ত্র” এই মূলমন্ত্রকে ধারন করে এবং “বৈষম্য ও অন্যায়ের বাঁধ ভেঙে দাও, জাতীয় পুনর্জাগরণ ঘটাও” এই স্লোগানকে সামনে রেখে রাজশাহী মহানগর ছাত্রলীগের (জাসদ) উদ্যোগে বাংলাদেশ ছাত্রলীগ জাসদ এর ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

আজ ৪ঠা জানুয়ারি, মহানগরীর অনুরাগ কমিউনিটি সেন্টারে সকাল ১১টায় ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে রাজশাহী মহানগর ছাত্রলীগ এক সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি, ছাত্রনেতা হিমেল আহমেদ এবং পরিচালনা করেন রাজশাহী মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক, ছাত্রনেতা শিহাব উদ্দিন সোহাগ।বক্তব্য রাখেন ছাত্রনেতা,ইউসুফ আব্দুল্লাহ অর্ক, নাফিস সিহাব, রমজান ইসলাম রাব্বি, ফয়সাল আহমেদ, আরিফুল ইসলাম রাব্বি প্রমুখ।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে শুভেচ্ছা বক্তব্য রাখেন জাসদের রাজশাহী মহানগরের সভাপতি, কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক জননেতা আব্দুল্লাহ আল মাসুদ শিবলী।

বিশেষ অতিথি হিসেবে শুভেচ্ছা বক্তব্য রাখেন রাজশাহী মহানগর জাসদের সাধারণ সম্পাদক জননেতা আমিরুল কবির বাবু, সহসভাপতি শাহরিয়ার রহমান সন্দেশ, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল করিম কাজল, এবং দপ্তর সম্পাদক গাজী আলমগীর কবির,জনসংযোগ বিষয়ক সম্পাদক সৈয়দ জোহেব রনি,সহ সম্পাদক মো.পাভেল ইসলাম মিমুল।

সভায় বক্তারা, শিক্ষাঙ্গনে সন্ত্রাসী দখলদারিত্বের অবসান করে মুক্তবুদ্ধি ও গণতন্ত্র চর্চার পরিবেশ এবং শিক্ষার্থী ও শিক্ষকসমাজের মর্যাদা ও নিরাপত্তা নিশ্চিত করার দাবি জানান। সেইসাথে শিক্ষাপ্রতিষ্ঠানে বিভিন্ন নামে জবরদস্তিমূলক ফি আদায় বন্ধসহ সারাদেশের গণ পরিবহনে হাফভাড়া চালু এবং শিক্ষার্থীদের স্বাস্থকার্ড, স্বাস্থবীমা ও উচ্চগতির ইন্টারনেট সংযোগ চালু করার দাবি অবিলম্বে বাস্তবায়নের দাবী জানানো হয়।