রাজশাহীতে ১শ বোতল ফেন্সিডিল-সহ গ্রেফতার ১


স্টাফ রিপোর্টার: রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন ভাটোপাড়া গ্রামে গত শনিবার (২৮ অক্টোবর) রাত ১১ টায় একজন মাদক ব্যবসায়ীকে ১০০ বোতল ফেন্সিডিল-সহ গ্রেফতার করেছে রাজশাহী জেলা ডিবি পুলিশ।

গ্রেফতারকৃত আসামী রাজশাহী জেলার গোদাগাড়ী থানার চর কানাপাড়া গ্রামের মোঃ আবুল কালামের ছেলে মো: আব্দুল হালিম (৪৫)।

ঘটনাসূত্রে জানা যায়, রাজশাহী জেলার ডিবি’র এসআই (নিরস্ত্র) মো: নাসিম উদ্দিন ও সঙ্গীয় ফোর্স-সহ গত ২৮ অক্টোবর ২০২৩ খ্রি. রাত ১০:৪০ টায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন বাইপাস মোড় ও তার সন্নিহিত এলাকায় মাদক উদ্ধারের জন্য নিয়োজিত ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন ভাটোপাড়া গ্রামস্থ ফুলতলা ঘাটের জনৈক মোঃ হিমু এর রাইস মিলের পিছনে ফাঁকা জায়গায় ০২ (দুই) জন মাদকব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল বিক্রি করছিলো।

এমন সংবাদের ভিত্তিতে রাজশাহী জেলা পুলিশের এসআই (নিরস্ত্র) মো: নাসিম উদ্দিন ও সঙ্গীয় ফোর্স-সহ একই তারিখ রাত ১০:৫০ টায় অভিযান পরিচালনা করে। এতে ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে রাত ১১:০৫ টায় রাজশাহীর ডিবি পুলিশ অভিযুক্ত মো: আব্দুল হালিমের দেহ তল্লাশি করে তার ডান হাতে থাকা একটি সাদা রংয়ের প্লাস্টিকের বস্তার ভিতর রক্ষিত অবৈধ মাদকদ্রব্য ১০০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করে।

উল্লেখ্য, অভিযুক্তের সাথে থাকা ওপর একজন পলাতক আসামি মো: ইদিল (৩৫), পিতা-মৃত: সাজ্জাদ আলী, সাং-চর হনুমন্তনগর, থানা-গোদাগাড়ী, জেলা-রাজশাহী কৌশলে অন্ধকারে পালিয়ে যায়। এ ঘটনায় গ্রেফতারকৃত অভিযুক্ত মো: আব্দুল হালিম এবং পলাতক আসামি মো: ইদিলের বিরুদ্ধে রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এ একটি মামলা রুজু হয়েছে।