রাজশাহী বিভাগীয় শ্রেষ্ট কাব শিক্ষক নির্বাচিত হয়েছেন জয়দুল ইসলাম


রবিউল ইসলাম মিনাল, গোদাগাড়ী, পৌর প্রতিনিধিঃ রাজশাহী বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ট কাব শিক্ষক নির্বাচিত হয়েছেন রাজশাহীর গোদাগাড়ীর জয়দুল ইসলাম। সে উপজেলার ঘনশ্যামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক ও সহকারি কাবিং সম্প্রসারণ বাংলাদেশ স্কাউটস রাজশাহী জেলা।প্রাথমিক শিক্ষা রাজশাহী বিভাগীয় উপ-পরিচালকের কার্যলয় থেকে এক বিভিন্ন ক্যাটগরির মধ্যে শ্রেষ্ট কাব স্কাউটস শিক্ষক হিসেবে তার নাম উঠে এসেছে।

নাম তালিকায় প্রকাশিত পত্রে রাজশাহী বিভাগীয় কমিশনার ও প্রাথমিক শিক্ষক পদক বাছাই কমিটির সভাপতি দেওয়া মুহম্মদ হুমায়ন কবির ও সদস্য সচিব মো:সানাউল্লাহ যৌথ স্বাক্ষর রয়েছে।

রাজশাহী বিভাগীয় শ্রেষ্ট কাব স্কাউটস শিক্ষক হওয়ায় গোদাগাড়ীবাসী সর্বস্তরের মানুষ অভিন্দন জানিয়ে বলেন, আগামীর দিনে তার পথচলা আরো গৌরবময় ও উজ্জ্বল হোক একই কামনা করি আমরা। এ বিষয়ে শিক্ষক জয়দুল ইসলাম এর সাথে কথা বললে তিনি বলেন, আলহামদুলিল্লাহ, আল্লাহ তাআলা কাছে শুকরিয়া জ্ঞাপন করছি মহান সৃষ্টিকর্তার প্রতি যিনি আমাকে রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ কাব শিক্ষকয় হিসেবে সম্মানিত করেছেন।

যাঁদের সার্বিক সহযোগিতা অনুপ্রেরণা ও ভালবাসায় আমি এ পর্যায়ে এসেছি তাদের প্রতি শ্রদ্ধা ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমার জন্য সকলেই দোয়া করবেন গোদাগাড়ী সর্ব সাধারন এর দোয়া ভালোবাসা নিয়ে যেন আগামীতে আরো ভালো কিছু করতে পারি এই দোয়া চাই।