রায়গঞ্জে মাদ্রাসায় নতুন শিক্ষাবর্ষের প্রথম সবক প্রদান অনুষ্ঠিত


মোকাদ্দেস হোসাইন সোহান, রায়গঞ্জ, সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জের রায়গঞ্জের ইসলামাবাদ হাটপাঙ্গাসী সাইদিয়া দারুল উলুম মাদ্রাসায় নতুন শিক্ষাবর্ষের প্রথম সবক প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে নতুন শিক্ষাবর্ষের পাঠদান কার্যক্রমের শুভ সূচনা করেন, সম্মানিত শায়খুল হাদিস ও সিরাজগঞ্জ সদর মাসুমপুর হাজী বাড়ি মাদ্রাসার মুহাদ্দিস আলহাজ্ব মাওলানা মোহাম্মদ আব্দুস সালাম।এ সময় তিনি বলেন, সমাজ ও নতুন প্রজন্মকে আলোকিত করতে কুরআন-সুন্নাহর শিক্ষা-ধারার কোন বিকল্প নেই।
তাই ইসলামাবাদ সাইদিয়া দারুল উলুম মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে কুরআন-সুন্নাহর  আলো ছড়িয়ে দিতে অগ্রণী ভুমিকা পালন করছে। এ প্রতিষ্ঠানের পাঠদান ও ব্যবস্থাপনা অত্যন্ত  প্রশংসনীয়।
বুধবার (৩ মে ২০২৩) সকাল ১০ টায় উপজেলার ইসলামাবাদ বাইতুর মামুর জামে মসজিদে উদ্বোধনী সবক প্রদান অনুষ্ঠান ও দু’আ মাহফিল অনুষ্ঠিত হয়। বৃহত্তর ইসলামাবাদ সাইদিয়া দারুল উলুম মাদ্রাসার মোহতামিম আলহাজ্ব মাওলানা মোহাম্মদ আবুল কালাম আজাদের সভাপতিত্বে উপস্হিত ছিলেন, অত্র মাত্রাসার সকল ছাত্র, শিক্ষকমন্ডলী, অভিভাবকবৃন্দ সহ আরো অনেকে। উক্ত অনুষ্ঠান শেষে প্রতিষ্ঠানের অগ্রগতি কামনা করে বিশেষ মুনাজাত করা হয়।