শাহরুখ-অ্যাটলির সিনেমায় ‘বাহুবলি’ তারকা?


বলিউড সুপারস্টার শাহরুখ খান। ছবি : সংগৃহীত

খ্যাতিমান তামিল পরিচালক অ্যাটলি কুমারের অ্যাকশনধর্মী সিনেমার শুট শুরু করেছেন বলিউড কিং শাহরুখ খান। গত শুক্রবার শুরু হওয়া ভারতের পুনের মেট্রোরেল এলাকায় সিনেমাটির শুটের দৃশ্য ধরা পড়েছে সংবাদমাধ্যমসহ নেটিজেনদের ক্যামেরায়।

এ সিনেমা নিয়ে গুঞ্জনের শেষ নেই। সম্প্রতি বলিউডভিত্তিক প্রভাবশালী সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামা জানায়, নেটফ্লিক্সের আলোচিত ‘মানি হাইস্ট’ সিরিজের অনুপ্রেরণায় নির্মাণ হচ্ছে নাম চূড়ান্ত না হওয়া শাহরুখ-অ্যাটলির এই সিনেমা। যদিও অনেকে বলছে, এ সিনেমার প্রারম্ভিক নাম ‘জওয়ান’।

এ বার বলিউড লাইফের খবর, সিনেমাটিতে যোগ দিচ্ছেন ‘বাহুবলি’ তারকা রানা দাগ্গুবতি। তিনি একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করবেন। খবরে প্রকাশ, খলনায়কের ভূমিকায় দেখা যাবে রানাকে।

সিনেমায় শাহরুখ খানকে দ্বৈত চরিত্রে দেখা যাবে। যার দ্বিতীয়টি স্পেশাল গোয়েন্দা টিমের সদস্য। সিনেমায় সুনীল গ্রোভার একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন; তবে তাঁর চরিত্রের বিবরণ গোপন রাখা হয়েছে।

দক্ষিণী সিনেমার ‘লেডি সুপারস্টার’খ্যাত অভিনেত্রী নয়নতারা এই সিনেমায় প্রথম বারের মতো শাহরুখের বিপরীতে অভিনয় করবেন। এ ছাড়া সিনেমাটিতে নাম এসেছে, যোগী বাবু, সানিয়া মালহোত্রা ও দক্ষিণী তারকা প্রিয়া মণির।

গুঞ্জন রয়েছে, মোট ১৮০ দিনের শুটের পরিকল্পনা আছে সিনেমা সংশ্লিষ্টদের। সিনেমাটির সংগীত পরিচালনা করবেন এ আর রহমান। এরই মধ্যে সিনেমাটির টিজারের কাজ শেষ; খুব দ্রুতই আসবে অফিশিয়াল ঘোষণা।

শাহরুখ খানের প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিস এন্টারটেইনমেন্ট অ্যাটলির সিনেমাটি প্রযোজনা করছে। যদিও এখনও আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।