শিক্ষাপ্রতিষ্ঠান খুললে সরকার উল্টে যেতে পারে: জাফরুল্লাহ


শিক্ষাপ্রতিষ্ঠান খুললে সরকার উল্টে যেতে পারে বলে মন্তব্য করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী।মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে জাতীয় পার্টি আয়োজিত আলোচনা সভায় প্রধান আলোচকের বক্তব্যে এ মন্তব্য করেন।

জাফরুল্লাহ চৌধুরী বলেন, এই সরকার একের পর এক ভুল করেই যাচ্ছে। এই ভুলের জন্য জাতির কি যে অবস্থা হবে বলা মুশকিল। সম্প্রতি স্কুল দিয়েই শুরু করি- আজ শহরের সবকিছু খোলা, কিন্তু শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ। স্কুল, কলেজ বিশ্ববিদ্যালয় এখনও বন্ধ কিন্তু কারণটা কী?

ছাত্ররা আজ জনগণের কথা বলার লোক- মন্তব্য করে গণস্বাস্থ্য কেন্দ্রের এই প্রতিষ্ঠাতা বলেন, মোস্তফা জামাল হায়দারসহ আপনারা যারা বিএনপি নেতা আছেন, তারা ছাত্রদের পাশে দাঁড়ান। আপনারা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের পাশে দাঁড়িয়ে বলতে পারছেন না, এই সপ্তাহেই স্কুল, কলেজ খুলে দিতে হবে। আপনারা কেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের পাশে দাঁড়াতে পারলেন না, আপনাদের ঘুম ভাঙে না। আমি স্কুল কলেজ বন্ধের পক্ষে না, খোলার পক্ষে।

এ সময় জাতীয় পার্টির চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দারের সভাপতিত্বে অন্যদের মধ্যে সাবেক সংসদ সদস্য আহসান হাবীব লিংকন, নওয়াব আলী আব্বাস খান, আইনজীবী মজিবুর রহমান, রুহুল আমীন ও গণস্বাস্থ্য কেন্দ্রের প্রেস উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টুসহ প্রমুখ উপস্থিত ছিলেন।