সকল মুক্তিযোদ্ধা পাবেন আবাসন সুবিধা মতবিনিময় সভায় যুগ্ম সচিব- রথীন্দ্রনাথ দত্ত


আশরাফুল আলম, বাঘা (রাজশাহী) : অসচ্ছল মুক্তিযোদ্ধাদের জন্য আবাসন নির্মাণ করা হচ্ছে। পর্যায়ক্রমে সকল মুক্তিযোদ্ধাকে আবাসন তৈরী করে দেওয়া হবে। ৩০ হাজার অসচ্ছল মুক্তিযোদ্ধাদের জন্য দেশে আবাসন নির্মাণ করা হয়েছে। যারা এ সুবাধা থেকে বাদ রয়েছে, তাদেরকেও পর্যায়ক্রমে দেওয়া হবে।

উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্র ভবন এবং অসচ্ছল মুক্তিযোদ্ধাদের জন্য আবাসন নির্মাণ প্রকল্পের সংশ্লিষ্ট কর্মকর্তাদের সাথে মঙ্গলবার (৪ অক্টোবর) সকাল ১১ টায় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যকালে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রনালয়ের যুগ্ন সচিব রথিন্দ্রনাথ দত্ত এ কথা বলেন।

উপজেলা দপ্তর প্রধানদের উদ্দেশ্যে তিনি বলেন, সরকারি চাকরির সুবাদে নিজের অবস্থান থেকে মানুষের কল্যাণে কাজ করার সুযোগ রয়েছে। মুনুষকে ভালবেসে চাওয়া পাওয়ার বাইরে থেকে আমাদের কাজ করে যেতে হবে।

উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা হল রুমে মতবিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আখতার। উপজেলা পল্লী উন্নয়ন ও সমবায় কর্মকর্তা ইমরান হোসেনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) জুলেয় আহম্মেদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আসাদুজ্জামানসহ উপজেলা দপ্তরের সকল কর্মকর্তা বৃন্দ।