সন্তানের নাম ঠিক করে রেখেছেন পরী


চিত্রনায়ক শরিফুল রাজ ও পরী মণি। ছবি : সংগৃহীত

মা হতে যাচ্ছেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরী মণি। তাঁর সন্তানের বাবা অভিনেতা শরিফুল রাজ। আজ দুপুরে ডাক্তারের কাছে গেলে মা হতে যাওয়ার সুখবর জানতে পেরেছেন এই দম্পতি।

এসব তথ্য এনটিভি অনলাইনকে নিশ্চিত করে শরিফুল রাজ, ‘আমার সন্তানের মা হতে যাচ্ছে পরী। সবার কাছে দোয়া চাই। কিছুদিন আগে এই সুখবর আমরা জানতে পারি, আজ ডাক্তার নিশ্চিত করলেন।’

এই সুখবর জানানোর আগেই সন্তানের নাম ঠিক করে রেখেছেন এই দম্পতি। তাঁদের এক ঘনিষ্ঠ সূত্র এনটিভি অনলাইনকে জানিয়েছেন, ছেলে হলে নাম এই দম্পতি নাম রাখবেন ‘রাজ্য’ আর মেয়ে হলে ‘রাণী’।

আজ দুপুরে শরিফুল রাজের হাসপাতলের একসঙ্গে একটি ছবি পোস্ট করে পরীকে ধন্যবাদ জানান। আর নিজেকে অভিনন্দন জানিয়েছেন নায়ক।

চিত্রনায়ক শরিফুল রাজ ও পরী মণি। ছবি : সংগৃহীত

জানা গেছে, গিয়াস উদ্দিন সেলিমের ওয়েব ফিল্ম ‘গুনিন’ এর সেটে দুজনের প্রেম পরিচয় ও প্রেম। গেল বছরের ১৭ অক্টোবর অভিনেতা শরিফুল রাজের সঙ্গে পারিবারিক আয়োজনের বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন।

এর আগে গণমাধ্যমে পরী মণির একাধিক বিয়ের খবর এসেছে। আর এটি রাজের প্রথম বিয়ে।

র‍্যাম্প মডেল দিয়ে ক্যারিয়ার শুরু করা শরিফুল রাজ গেল বছর আলোচনায় আসেন ‘নেটওয়ার্কের বাইরে’ ওয়েব ফিল্মে কাজ করে। তাঁর প্রথম সিনেমা ‘আইসক্রিম’। এর কাজ করেছেন ‘ন ডরাই’ সিনেমায়। মুক্তির অপেক্ষায় আছে ‘হাওয়া’, ‘পরাণ’, ‘রক্তজবা’ ও ‘দামাল’ এই চার সিনেমা।

সিনেমার বাইরেওওয়েব সিরিজ ও ফিল্মে নিয়মিত মুখ শরিফুল রাজ। মুক্তি পেয়েছে ‘মাইনকার চিপায়’, ‘ইনফিনিটি’, ‘বিলাপ’ ও ‘নেটওয়ার্কের বাইরে’। মুক্তির অপেক্ষায় আছে ওয়েব ফিল্ম ‘গুনিন’।