আটঘরিয়া থেকে নিখোজ শিশু জামিল চট্টগ্রাম থেকে উদ্ধার


আটঘরিয়া(পাবনা) প্রতিনিধি: পাবনার আটঘরিয়া থেকে নিখোজ শিশু চট্টগ্রাম থেকে উদ্ধার করেছে পুলিশ। ২২ আগষ্ট রাত ৯টার দিকে নিখোঁজ ইসমাইল হোসেন জামিলকে চট্টগ্রাম মেট্রোপলুটন পুলিশের সহায়তায় চট্টগ্রাম ফিশারিজ ঘাট হতে উদ্ধার করেন। বুধবার রাতে ইসমাইল হোসেন জামিলকে চট্রগ্রাম হতে পাবনায় নিয়ে এসে তার অভিভাবকের নিকট বুঝিয়ে দেওয়া হয়েছে ।
পুলিশ জানায়, পাবনা জেলার আটঘরিয়া থানার চাঁদভা হাটপাড়া গ্রামের মোঃ ডালিমের পুত্র আটঘরিয়া সেলিম পুর হাফিজিয়া মাদ্রাসার ছাত্র মোঃ ইসমাইল হোসেন জামিল (১৪) গত ১৫ আগষ্ট সকাল সাড়ে ৮টার দিকে বাড়ির কাউকে না জানিয়ে বাড়ি হতে বের হয়ে যায়।
তার বাবা-মা ও নিকটতম আত্মীয় স্বজন বিভিন্ন স্থানে খোজাখুজি করে না পেয়ে গত ১৮ আগষ্ট আটঘরিয়া থানায় নিখোঁজ সংক্রান্ত একটি সাধারণ ডাইরী করে, যাহার নং ৭৩৮। উক্ত নিখোঁজ সংক্রান্ত জিডি’র প্রয়োজনীয় ব্যবস্থা ও নিখোঁজ ইসমাইল হোসেন জামিলের উদ্ধারের জন্য আটঘরিয়া থানার এসআই রাশেদুল ইসলামের উপর দায়িত্ব অর্পন করা হয়।
পরবর্তীতে নিখোজ শিশুর বাবা মা পুলিশ সুপার কার্যালয়ে এসে জনাব মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম এর সহায়তা কামনা করলে পুলিশ সুপারের নির্দেশনায় এসআই রাশেদুল ইসলাম কে নিখোঁজ ইসমাইল হোসেন জামিলের উদ্ধারের জন্য প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেন,
 প্রযুক্তির সহায়তায় জানতে পারেন নিখোঁজ ইসমাইল হোসেন জামিল চট্রগ্রাম মেট্রোপলিটন এলাকার কর্নফুলি ফিশারিজ ঘাট এলাকায় অবস্থান করছে। এরই প্রেক্ষিতে জনাব মাসুদ আলম, অতিরিক্ত পুলিশ সুপার( প্রশাসন ও অর্থ),পাবনা এর সার্বিক তত্বাবধানে এসআই রাশেদুল ইসলাম চট্টগ্রাম মেট্রোপলিটনের ডিবির সহায়তায় অদ্য ২২.০৮.২০২২ খ্রি রাত ২১.০৫ ঘটিকায় নিখোঁজ ইসমাইল হোসেন জামিলকে চট্টগ্রাম মেট্রোপলুটন পুলিশের সহায়তায় চট্টগ্রাম ফিশারিজ ঘাট হতে উদ্ধার করেন।গতকাল রাতে ইসমাইল হোসেন জামিলকে চট্রগ্রাম হতে পাবনায় নিয়ে এসে তার অভিভাবকের নিকট বুঝিয়ে দেওয়া হয়েছে ।