আত্রাইয়ে শেষ হলো দুই দিনব্যাপী জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ


আত্রাই (ন‌ওগাঁ) প্রতিনিধি: ন‌ওগাঁর আত্রাইয়ে শুরু হওয়া দুই দিনব্যাপী জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ সমাপ্ত হয়েছে। জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের তত্ত্বাবধানে এবং বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসনের আয়োজনে মঙ্গলবার থেকে শুরু হয়ে বুধবার (৩১ জানুয়ারি) দুপুর ১২ টার দিকে অনুষ্ঠানটি সমাপ্ত হয়।
সমাপনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা সঞ্চিতা বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান এবাদুর রহমান প্রমাণিক।
এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস এম মামুনূর রশিদ, উপজেলা সিনিয়র মৎস্য অফিসার পলাশ চন্দ্র দেবনাথ, উপজেলা নির্বাহী প্রকৌশলী ইমরান খাঁন, উপজেলা একাডেমিক সুপার ভাইজার প্রদিপ কুমার সরকার, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা এস এম নাসির উদ্দিন। এছাড়া উপজেলার বিভিন্ন দপ্তরের অন্যান্য কর্মকর্তা ও বিভিন্ন স্কুল-কলেজ শিক্ষকবৃন্দ, ছাত্র-ছাত্রীবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গও উপস্থিত ছিলেন।
আগের দিন অতিথিরা মেলায় প্রদর্শিত বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন। এ বিজ্ঞান মেলায় হাইস্কুল পর্যায়ে ৭ টি এবং কলেজ পর্যায়ে ৩ টি শিক্ষা প্রতিষ্ঠান অংশগ্রহণ করেন। আজ কুইজ প্রতিযোগিতায় এবং বিভিন্ন ক্যাটাগরিতে বিজয়ী ও সেরা প্রকল্পকারীকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।