আত্রাইয়ে ৫ দিন ব্যাপী ভায়া ও সিবিই ক্যাম্প উদ্বোধন 


আত্রাই (ন‌ওগাঁ) প্রতিনিধি: ন‌ওগাঁর আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরায়ু- মুখ ও স্তন ক্যান্সার স্কীনিং কর্মসূচির ৫ দিন ব্যাপী ভায়া ও সিবিই ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে। ইলেকট্রনিক ডাটা ট্রাকিংসহ জনসংখ্যা ভিত্তিক জরায়ু-মুখ ও স্তন ক্যান্সার স্ক্রীনিং কর্মসূচি বঙ্গন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় বাস্তবায়নে আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মিলনায়তনে এ উদ্ধোধন করা হয়। বুধবার (২৭ ডিসেম্বর) সকাল ১০ টার সময় এই কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান এবাদুর রহমান প্রমাণিক।
কর্মসূচির সভাপতিত্ব করেন আত্রাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রোকসানা হ্যাপি। এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সঞ্চিতা বিশ্বাস, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. আমিনুল ইসলাম, ডা. আফরোজা ইয়াসমিন, ডা. লুৎফা আক্তার, ডা. বুশরা প্রমুখ।
আত্রাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রোকসানা হ্যাপি বলেন, এই কর্মসূচি ২৭ থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত উপজেলার বিশটি কমিউনিটি ক্লিনিকে সাপ্তাহিক ছুটির দিন বাদে সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত বিনামূল্যে পরীক্ষা-নিরীক্ষা করা হবে।