ইউএনওর ওপর হামলাসহ দেশের সাংবাদিকদের ওপর হামলা-মামলা-নির্যাতনের প্রতিবাদে ফুলবাড়ী প্রেসক্লাবের মানববন্ধনসহ স্মারকলিপি প্রদান


 

প্লাবন শুভ, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমকে হত্যাচেষ্টা এবং বিজয় টেলিভিশনের ধামরাই প্রতিনিধি জুলহাস উদ্দিনকে হত্যার প্রতিবাদে ফুলবাড়ী প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

 

মঙ্গলবার সকাল ১০ টায়  ফুলবাড়ী প্রেসক্লাব কার্যালয় সম্মুখ সড়কে, দিনাজপুর-ফুলবাড়ী-গোবিন্দগঞ্জ আ লিক মহাসড়কের স্থানীয় নিমতলা মোড়ে এবং উপজেলা পরিষদ চত্বরে তিন দফায় ইউএনও ওয়াহিদা খানমকে হত্যাচেষ্টা এবং বিজয় টেলিভিশনের ধামরাই প্রতিনিধি জুলহাস উদ্দিনকে হত্যাকারীর শাস্তির দাবিসহ দেশের সাংবাদিকদের ওপর হামলা-মামলা-নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।


মানববন্ধন চলাকালে ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি প্রভাষক অমর চাঁদ গুপ্ত অপুর সভাপতিত্বে এবং কার্যকরী সদস্য মো. আশরাফ পারভেজের সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ফুলবাড়ী প্রেসক্লাবের জ্যেষ্ঠ সহ-সভাপতি হারুন উর রশিদ, প্রভাষক আজিজুল হক সরকার, মিজানুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক ওয়াহিদুল ইসলাম ডিফেন্স, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত মন্ডল, সাংগঠনিক সম্পাদক ফিজারুল ইসলাম ভুট্টু, কোষাধ্যক্ষ আনন্দ কুমার গুপ্ত, দপ্তর সম্পাদক আল আমিন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্লাবন শুভ, কার্যকরী সদস্য আব্দুল কাইয়ুম, রাজু কুমার গুপ্ত, আল মামুন, সদস্য প্রভাষক রীতা গুপ্তা প্রমুখ।

 

শেষে ফুলবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. খায়রুল আলম সুমনের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, রংপুর বিভাগীয় কমিশনার, দিনাজপুর জেলা প্রশাসক এবং ফুলবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি স্মারকলিপি প্রদান করা হয়।