এসএসসি পরীক্ষার্থী গলায় ফাঁস নিয়ে  আত্মহত্যা 


পাবনা প্রতিনিধি: পাবনার সাঁথিয়ায় সুপ্তি খাতুন(১৬) নামের এক এসএসসি পরীক্ষার্থী গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। সে উপজেলার নাগডেমরা ইউনিয়নের ভাটো সোনাতলা গ্রামের মৃত সাইফুল ইসলামের মেয়ে।  সোমবার (২৬ ফেব্রুয়ারি) রাত ০৯ টার দিকে এ ঘটনা ঘটে।
পারিবারিক সূত্রে জানা গেছে, সুপ্তি চলতি এসএসসি পরীক্ষায় উপজেলার সোনাতলা উচ্চ বিদ্যালয় থেকে অংশগ্রহণ করে ইতোমধ্যে পাঁচটি বিষয়ের পরীক্ষা দিয়েছে।
মঙ্গলবার(২৭ফেব্রুয়ারী) ইসলাম ও নৈতিক শিক্ষা বিষয়ের পরীক্ষা দেওয়ার কথা ছিল। কিন্ত দীর্ঘদিন যাবত সে পেটের ব্যাথায় ভুগছিল। ব্যাথা সহ্য করতে না পেরে সোমবার রাতে সবার অজান্তে নিজ ঘরের শয়নকক্ষে আড়ার সাথে রশি দিয়ে গলায় ফাঁস নেয়।
পরিবারের লোকজন তাকে উদ্ধার করে দ্রুত সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নাগডেমরা ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান ও ইউপি সদস্য আব্দুল কুদ্দুস ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, মেয়েটি অনেকদিন ধরে পেটের ব্যাথায় ভুগছিল।
সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে থানায় ইউডি মামলা হয়েছে।