গাবতলীতে একই পরিবারের তিনজনকে কুপিয়ে জখম


বগুড়া প্রতিনিধি : বগুড়ার গাবতলীতে বাঁশঝাড় হতে জোরপূর্বক মাটি কাটতে বাধা দেয়ায় একই পরিবারের তিনজনকে বেদমভাবে মারপিট ও কোদালের আঘাতে জখম করা হয়েছে। গত ৭ই অক্টোবর বিকেলে উপজেলার নশিপুর ইউনিয়নের বালুপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় গাবতলী মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। 

অভিযোগ ও স্থানীয়সূত্রে জানা গেছে, গত ৭ই অক্টোবর (বুধবার) বিকেলে গাবতলীর নশিপুর ইউনিয়নের বালুপাড়া গ্রামের মৃত জামাত উল্লাহ প্রামানিকের ছেলে আব্দুল হামিদের বাঁশঝাড় হতে জোরপূর্বক মাটি কাটতে থাকে বাড়ীর পার্শ্ববর্তী মোহাম্মদ আলী (৪০) ও আরাফাতের (২০) নেতৃত্বে প্রতিপক্ষ সন্ত্রাসীরা। মাটি কাটতে বাধা দিলে ওই প্রতিপক্ষরা আব্দুল হামিদকে বেদমভাবে মারপিট করতে থাকে।

 

এ সময় আব্দুল হামিদের মেয়ে মিতু আক্তার এগিয়ে এলে তাকে কোদাল দিয়ে মাথায় আঘাত করলে উক্ত আঘাত কপালে লেগে রক্তাক্ত জখম হয়। মিতু আক্তারের আর্তচিৎকারে তার মা মেরিনা খাতুন ছুটে এলে তাকেও কিলঘুষি ও লাথি মেরে বিবস্ত্র করা হয়। আহতদের মধ্যে স্বামী-স্ত্রী আব্দুল হামিদ ও মেরিনা খাতুন প্রাথমিক চিকিৎসা নিলেও তাদের মেয়ে মিতু আক্তারের শারীরিক অবস্থা গুরুতর হওয়ায় তাকে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

 

এ ঘটনায় আব্দুল হামিদ বাদী হয়ে বালুপাড়া গ্রামের মোহাম্মদ আলীকে প্রধান করে ৫জনকে অভিযুক্ত করে ৮ই অক্টোবর রাতে মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

 

এ ব্যাপারে গাবতলী মডেল থানার ওসি মোঃ নুরুজ্জামান বলেন, এ সংক্রান্ত একটি লিখিত অভিযোগ হাতে পেয়েছি। বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।