চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে মাটি ভর্তি ট্রাক্টরের ব্রীজের সাথে ধাক্কায় যুবক নিহত


ফয়সাল আজম অপু: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার পাঁকা ইউনিয়নের বাবুপুর গ্রামের বাবুলের বাড়ির সামনে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের ব্রীজের সঙ্গে ধাক্কা লেগে মাটি ভর্তি ট্রাক্টর খাদে পড়ে যায়। মঙ্গলবার (২৬ জুলাই) রাত সোয়া ৮ টার দিকে এ দুর্ঘটনায় আল-আমিন (১৮) নামে এক যুবক নিহত হয়।

নিহত যুবক আল-আমিন (১৮) জেলার শিবগঞ্জ উপজেলার বাবুপুর গ্রামের মোঃ সামসুল হকের ছেলে।

পুলিশ ও এলাকা সুত্রে জানা যায়, ওই এলাকার পদ্মা নদী থেকে ট্রাক্টরে বালুরঘাট সাত্তার মোড় দিয়ে মাটি নিয়ে যাওয়ার সময় বাবুপুর বাবুলের বাড়ির সামনে আসলে ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে পাশের ব্রিজের সাথে ধাক্কা খায়। এতে ট্রাক্টরের উপর বসে থাকা ব্যক্তি ধাক্কায় রাস্তায় পড়ে গিয়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাৎক্ষণিক তাকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থলে উপস্থিত আছে।

এ ঘটনায় মো: আল-আমিন (১৮) নামে এক যুবক ঘটনাস্থলে গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মাটি ভর্তি ট্রাক্টর পদ্মা নদী থেকে সাত্তার মোড় দিয়ে বাবুপুর এলাকায় মাটি নিয়ে ফিরছিলেন। এ ব্যাপারে শিবগঞ্জ থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ওসি।‌