ছেঁড়া জুতা পরে সিনেমার প্রচারে সালমান


ছবি : ভিরাল ভায়ানির ইন্সটাগ্রাম পেজ থেকে নেওয়া

বলিউড ভাইজান সালমান খান ক্যারিয়ারে অসংখ্য হিট সিনেমা উপহার দিয়েছেন। সেইসঙ্গে কোটিপতি হয়েছেন এই অভিনেতা। তবুও সাদাসিধে জীবনযাপন করেন সালমান। যার প্রমাণ দিলেন চলচ্চিত্রে উৎসবে।

প্রতিবেদনে বলা হয়েছে, বুধবার রাতে আন্তর্জাতিক ভারতীয় চলচ্চিত্র উৎসবে (আইএফএফআই) অংশ গ্রহণ করতে গোয়াতে গিয়েছিলেন সালমান খান। অভিনেতার প্রযোজনা সংস্থার ব্যানারেই নির্মিত ‘ফারে’ সিনেমার প্রচারে যখন সালমান মঞ্চে উঠেন, ঠিক তখনই পাপারাৎজ্জিদের চোখ যায় তার পায়ের দিকে।পাপারাৎজ্জিদের ক্যামেরার লেন্সেই ধরা পড়ল সালমানের ছেঁড়া জুতা। আর মুহূর্তেই সেই ছবি ভাইরাল হয়ে গেছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

কোটি কোটি টাকার মালিক হয়েও সালমানের এমন সাদামাটা অভ্যাস রীতিমতো নজর কাড়ে নেটিজেনদের। প্রিয় তারকার এমন কীর্তি দেখে শোরগোলের সীমা নেই ভক্তদেরও।

ইভেন্টের একটি ছবিতে দেখা যাচ্ছে যে, সালমান খান ‘টাইগার থ্রি’র সহ-অভিনেতা ক্যাটরিনা কাইফ এবং অন্য একজন নারীর সঙ্গে একটি বেঞ্চে বসে আছেন। তিনি একটি কালো পোলো শার্ট এবং খাস্তা কালো প্যান্ট পরা। সঙ্গে জীর্ণ কালো এক জুড়া চামড়ার জুতা পরে রয়েছে বলিউড ভাইজান। জুতার সামনে থেকে চামড়া ছিঁড়ে যেতে দেখা যায় এবং তাদের একটিতে একটি বড় গর্ত রয়েছে বলে মনে হয়।