জাল কাগজে বাসা দখলে নিয়ে বোনদের উচ্ছেদের অভিযোগ


মো: পাভেল ইসলাম, নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে কাগজপত্র জাল করে বাসাবাড়ি দখলে নিয়ে অবৈধভাবে ৭ বোনকে উচ্ছেদ করার অভিযোগ উঠেছে দুই ভাইদের। গতকাল বুধবার বিকেলে রাজশাহী প্রেসক্লাবে সাংবাদিকদের কাছে এমন অভিযোগ করে জমির অংশ ফিরে পাওয়ার দাবি জানান ভুক্তভোগীরা।

ভুক্তভোগীরা হলেন নগরীর উপশহর এলাকার মৃত আব্দুল আরিফের মেয়ে ফেরদৌসি আরা,আনজিস আরা,জেসমিন আফরোজ,বিলকিস আরা,ইয়াসমিন জাহান ও জেরজিস আরা। আর অভিযুক্তরা হলেন তাদের ভাই আবু বকর সিদ্দিকর ডলার ও রাসেল সিদ্দিকি ডিউ। এদিন বোনদের পক্ষ থেকে জেসমিন আফরোজ ও বিলকিস আরা উপস্থিত ছিলেন।

তারা অভিযোগ করেন, তাদের বাসাবাড়ি থেকে কৌশলে নামিয়ে সেটি দখল করে নিয়েছেন দুই ভাই। জাল কাগজে জমিটি দখলে নিয়ে নেন এবং সেখানে ভবন নিমার্ণ করেন। জেসমিন আফরোজ বলেন, আমারা সেখানে গেলে আমাদের হুমকি ধামকি দিয়ে আমাদের নামে নিষেধাজ্ঞা দেয়া হয়।

ওয়ারিশান সূত্রে মালিক আমরা ও আমার বোনেরা। কিন্তু দুই ভাই জাল দলিল করে আমাদেরকে বের করে দিয়েছে। ১৯৯১ সালে বাবার মৃত্যু হয়েছে। কিন্তু ২০১০ সালের কাগজ দেখিয়েছে ভাইয়েরা। ফলে স্পষ্টত কাগজ জাল করে এমনটা করেছে তারা। ভুক্তভুগিরা তার বাবা জমির ফিরে পাওয়ার জন্য আবেদন জানিয়েছে।