জেল হত্যা দিবস পালন জেলা আওয়ামী লীগের


রাজশাহী প্রতিনিধি: জেল হত্যা দিবস উপলক্ষে রাজশাহী জেলা আওয়ামী লীগ নানান কর্মসূচি পালন করে। মঙ্গলবার রাজশাহী মহানগরীর অলোকার মোড় থেকে রাজশাহী আওয়ামী লীগের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রক্তবন্ধু ও ঘনিষ্ট সহচর জাতীয় নেতাকে জেলে হত্যার স্মরণে রাজশাহী জেলা আওয়ামী লীগের আয়োজনে আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আলেঅচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি মেরাজ উদ্দিন মোল্লা ও সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওয়াদুদ দারা। এছাড়া ্উপস্থিত ছিলেন জলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাঘা উপজেলা পরিষদের এড. লায়েব উদ্দিন লাভলু।

পরে জেলা আওয়ামী লীগের অলোকার মোড়স্থ অস্থায়ী কার্যালয় থেকে জেল হত্যা দিবসের একটি শোক র‌্যালি নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পওে কাদিরগঞ্জস্থ জাতীয় চারনেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামান হেনার মাজারে শ্রদ্ধা নিবেদন করে রাজশাহী জেলা আওয়ামী লীগ।

 

এসময় উপস্থিত ছিলেন রাজশাহী রাজশাহী -৩ আসনের এমপি আয়েন উদ্দিন, রাজশাহী সংরক্ষিত নারী আসনের এমপি এড. আদিবা আনজুম মিতা, মোহনপুর উপজেলা অঅওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. আব্দুস সালাম, সাধারণ সম্পাদক অধ্যক্ষ মফিজ উদ্দিন কবিরাজ, সভাপিত গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, চারঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ফকরুল ইসলাম, তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মুন্ডুমালা পৌরসভার মেয়র গোলাম রাব্বানী, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, বাগমারা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম সান্টু, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাবেক সদস্য এড. আব্দুস সামাদ মোল্লা, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. নাসরিন আখতার মিতা, জেলা কৃষক লীগের সভাপতি রবিউল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক অধ্যক্ষ তাজবুল হক, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান রানা, জেলা তাতীঁ লীগের সভাপতি সাদেকুর রহমান সাদেক, সাধারণ সম্পাদক মুকুল হোসেন, জেলা মৎস্যজীবি লীগের সভাপতি আবুল কালাম আজাদসহ প্রমুখ।