টিকটকে এ কোন কারিশমা!


বলিউড অভিনেত্রী কারিশমা কাপুর ও অন্তর্জাল তারকা হিনা। ছবি : সংগৃহীত

হিন্দি চলচ্চিত্র অঙ্গনের অন্যতম জনপ্রিয় সেলেব কারিশমা কাপুর। আর এবার যেন আরেক কারিশমার দেখা মিলল অন্তর্জালে।

ভারতীয় গণমাধ্যম রিপাবলিক ওয়ার্ল্ডের খবর, কারিশমা কাপুরের প্রায় অবিকল চেহারার এক অন্তর্জাল তারকার সন্ধান মিলেছে। তিনি ইনস্টাগ্রাম স্টার হিনা। অন্তর্জালে তিনি প্রায় লিপ-সিঙ্ক বা টিকটক ভিডিও শেয়ার করেন, যেখানে কারিশমার সিনেমার গান ও সংলাপ বলতে দেখা যায় হিনাকে। তাঁর চেহারাও ‘রাজা হিন্দুস্তানি’ অভিনেত্রীর মতো। অন্তর্জালবাসীর অনেকে ভুল করে তাঁকে কারিশমা ভেবে বসেন।

কারিশমার গান বা সংলাপ, হিনা যে ভিডিওই শেয়ার করেন না কেন নেটজনতা উচ্ছ্বসিত হন। এরই মধ্যে ইনস্টাগ্রামে হিনার অনুসরণকারী ৩৫ হাজার ছাড়িয়েছে। একটি ভিডিওর মন্তব্য-ঘরে এক অন্তর্জালবাসী লিখেছেন, ‘ওহ… কুদরত কা কারিশমা।’ আরেকজন লিখেছেন, ‘তুমি দেখতে হুবহু কারিশমা কাপুরের মতো, কার্বন কপি।’

যা হোক, সম্প্রতি ডিজিটাল দুনিয়ায় অভিষেক হয়েছে কারিশমা কাপুরের। জি ফাইভের ‘মেন্টালহুড’ ওয়েব সিরিজে তাঁকে মেইরা শর্মার ভূমিকায় দেখা গেছে। এতে আরও অভিনয় করেছেন সঞ্জয় সুরি, শ্রুতি শেঠ, শিল্পা শুক্লা, সন্ধ্যা মৃদুল প্রমুখ।

 

They are also involved in the grammar evaluation of the papers as well as checking the apps for writers coherence of the written output.