ঢাকায় শাকিবের মার্কিন নায়িকা কোর্টনি কফি


ছবি : শাকিব খানের ফেসবুক পেজ থেকে নেওয়া

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান নিজের ৪৩তম জন্মদিনে ‘রাজকুমার’ সিনেমার ঘোষণা দিয়েছিলেন। এই সিনেমার নায়িকা মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি।

শনিবার (৯ ডিসেম্বর) সিনেমার শুটিংয়ে অংশ নিতে ঢাকায় এসেছেন তিনি। রোববার (১০ ডিসেম্বর) রাষ্ট্রপতি বীর মুক্তিযোদ্ধা মো. সাহাবুদ্দিনের জন্মদিন উপলক্ষে বঙ্গভবনে গিয়েছিলেন শাকিব খান ও কোর্টনি কফি। সেখানেই একফ্রেমে ভক্তদের মাঝে হাজির হন এই দুই তারকা।

রোববার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেছেন শাকিব খান। ছবিতে দেখা যায়, কালো ওয়েস্টার্ন আউটফিটে শাকিবকে ধরে দাঁড়িয়ে আছেন কোর্টনি কফি। ছবির ক্যাপশনে হ্যাশট্যাগ দিয়ে শাকিব লিখেছেন, রাজকুমার আসছে।

রাজকুমার সিনেমাটি পরিচালনা করবেন হিমেল আশরাফ। বিষয়টি নিশ্চিত করে হিমেল আশরাফ বললেন, ‌‘রাষ্ট্রপতির জন্মদিন উপলক্ষে বঙ্গভবনে আমন্ত্রণ করা হয়েছিল শাকিব ও কোর্টনি কফিকে। সেখানেই তাদের ফ্রেমবন্দি করা হয়েছে।’

জানা গেছে, আগামীকাল ১২ ডিসেম্বর ঢাকায় শুরু হচ্ছে রাজকুমার সিনেমার শুটিং। সিনেমার নির্মাতা হিমেল আশরাফ জানান, ঢাকা, পাবনা এবং পরে আমেরিকাতে সিনেমাটির শুটিং শেষ হবে। রাজকুমার মুক্তি পাবে আগামী বছর রোজার ঈদে।

বঙ্গভবনে রাষ্ট্রপতির জন্মদিনের অনুষ্ঠানে রাজকুমার সিনেমার প্রযোজক আরশাদ আদনান, হিমেল আশরাফসহ আরও উপস্থিত ছিলেন অভিনেতা চঞ্চল চৌধুরী, ইধিকা পাল ও কণ্ঠশিল্পী কোনাল।