তানোরে বিএনপি’র প্রতিষ্ঠা বার্ষিকী পালন


তানোর প্রতিনিধি :  তানোরে বিএনপি’র ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে তানোর উপজেলা ও তানোর পৌর বিএনপি’র উদ্যোগে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  মঙ্গলবার সকাল ১০টার দিকে তানোর গোল্লাপাড়া বাজারস্থ বিএনপি’র দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর পৌর মেয়র ও তানোর উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান। 

তানোর পৌর বিএনপির আহবায়ক একরাম আলী মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর উপজেলা বিএনপির সাবেক সভাপতি মোজাম্মেল হক খান, তানোর পৌর বিএনপি’র সাবেক সাধারন সম্পাদক আব্দুস সালাম, কলমা ইউনিয়ন বিএনপি’র সভাপতি হয়রত আলী।

কামারগাঁ ইউনিয়ন বিএনপি’র সাধারন সম্পাদক জাইদুর রহমান, তানোর পৌর সভার ৩নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর ও বিএনপি নেতা আবু সাইদ বাবু, তানোর পৌর বিএনপি’র দপ্তর সম্পাদক ওবাইদুর রহমান, তানোর উপজেলা যুবদল সাধারন সম্পাদক শরিফ উদ্দিন মুন্সী, তানোর পৌর যুবদল সভাপতি এমদাদুল হক, তোফাজ্জুল হোসেন তোফা প্রমুখ।

এসময় তানোর উপজেলা বিএনপি, যুবদলসহ অংগ সংগঠনের নেতা-কর্মি ও সমর্থকরা উপস্থিত ছিলেন। বিএনপির ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বেগম খালেদা জিয়াসহ অসুস্থ্য সকল নেতা-কর্মি ও সমর্থকদের সুস্থ্যতা কামনায় বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

একই সাথে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, মরহুম সাবেক ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী ব্যারিষ্টার আমিনুল হক, মরহুম তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান এমরান আলী মোল্লা, মুন্ডমালা পৌরসভার মেয়র মরহুম শীশ মোহাম্মদ, তানোর পৌর মেয়র ফিরোজ সরকার, তানোর উপজেলা ছাত্রদল সাবেক সভাপতি আশরাফ আলীসহ মৃত সকল বিএনপি ও অংগ সংগঠনের নেতা-কর্মিদের আত্নার শান্তি ও মাগফিরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাত করা হয়।