দক্ষিণ কোরিয়ায় প্রবাসী বাংলাদেশীদের সামাজিক সংগঠন ইপিএস স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার অর্গানাইজেশনের পূর্ণাঙ্গ কমিটির শপথ গ্রহণ


রাপ্র ডেস্ক: দক্ষিণ কোরিয়ায় বসবাসরত প্রবাসী বাংলাদেশীদের অন্যতম জনপ্রিয় সামাজিক সংগঠন ইপিএস স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার অর্গানাইজেশন (ইসো)’র ২০২৪ ইং সালের পূর্ণাঙ্গ কমিটি শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

রোববার (১০ই মার্চ) দক্ষিণ কোরিয়ার রাজধানী সিউলে দুপুর সাড়ে ১২ টায় পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়ে শেষ হয় বিকেল ৫ টায়।

মাহফুজ মুহাম্মদ ফয়সলের উপস্থাপনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইসোর সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ সহ ইসোর উপদেষ্টা সাইদুর রহমান মিঠু, আনসান মসজিদের সাবেক ইমাম মমতাজুল হক ,সিলেট কমিউনিটি সাবেক সভাপতি অশোক দাস।

এছাড়াও দক্ষিণ কোরিয়ার অন্যান্য কমিনিউটির নেতৃবৃন্দও এসময় উপস্থিত ছিলেন।সকল নেতৃবৃন্দ তাদের বক্তব্যে ইসোর পাশে থেকে ইসোকে এগিয়ে নিয়ে যেতে সহযোগিতা করার প্রতিশ্রুতি প্রদান করেন ও ইসোর নতুন কমিটিকে শুভকামনা জানান।

নবনির্বাচিত কমিটির সকলেই দক্ষিণ কোরিয়ায় বসবাসরত প্রবাসী বাংলাদেশী তথা দেশের জন্য নতুন উদ্যমে নিরলসভাবে কাজ করে ইসোকে নতুন উচ্চতায় নিয়ে যাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন এবং ইপিএস কর্মীদের সকল ধরনের সহযোগিতায় এগিয়ে আসবেন বলে প্রতিশ্রুতি প্রদান করেন।

ইসো নব কমিটিকে শপথ বাক্য পাঠ করান ইসোর উপদেষ্টা সাইদুর রহমান মিঠু এবং ইসোর বিগত বছরের কার্যক্রম গুলো তুলে ধরেন ইসোর সাবেক সভাপতি আল আমিন মৃধা।