নওগাঁয় নৌকার মনোনয়ন প্রত্যাশী শিষাণের মতবিনিময়


নওগাঁ প্রতিনিধি: নওগাঁ পৌর আওয়ামী লীগ বিভিন্ন ওয়ার্ড ও আঞ্চলিক কমিটির নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করেন নওগাঁ পৌর আওয়ামী লীগের সভাপতি দেওয়ান ছেকার আহমেদ শিষাণ। মঙ্গলবার সন্ধ্যার দিকে শহরের রেজিষ্ট্রি এলাকায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে, নৌকা মার্কায় ভোট চান ও নৌকার  বিজয়ের লক্ষ্যে কাজ করার জন্য ওয়ার্ড কর্মী, আঞ্চলিক কমিটির নেতাকর্মী এবং বিভিন্ন নেতৃবৃন্দের প্রতি আহবান জানান তিনি।

এ সময় দেওয়ান ছেকার আহমেদ শিষাণ বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তাকে মনোনয়ন দিলে নওগাঁ সদর  আসনে বিজয় সুনিশ্চিত করে তাকে নওগাঁ সদর সদর  উপহার দিবো। নেত্রী যাকেই মনোনয়ন দিক নৌকার হয়ে কাজ করবো।

তিনি আরও বলেন, সকল নেতাকর্মী যদি ঐক্যবদ্ধ থাকেন, তাহলে জননেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীদের বিজয়কে ঠেকিয়ে রাখা যাবে না। এই নৌকা স্বাধীনতার প্রতীক, বিজয়ের প্রতীক, মুক্তিযুদ্ধের চেতনার প্রতীক, বাঙালি জাতি স্বত্তার প্রতীক, বঙ্গবন্ধুর প্রতীক, শেখ হাসিনার প্রতীক। তাই আমার অনুরোধ নৌকার বিজয়কে সুনিশ্চিত করার জন্য সকলে ঐক্যবদ্ধ হয়ে একযোগে কাজ করতে হবে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, নওগাঁ-জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মাদ আলী, শাকিল আহমেদ বাদলসহ পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং পৌরসভার ওয়ার্ড কাউন্সিলরবৃন্দ।