নওগাঁয় মাদক কারবারী ও ধর্ষণ মামলার আসামী গ্রেফতার


নওগাঁ প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে পৃথক অভিযানে ধর্ষণ মামলার এজাহার নামীয় আসামী ও ট্যাপান্টাডল ট্যাবলেট ও গাঁজা সহ মাদক কারবারীকে গ্রেফতার করেছে (র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন) র‌্যাব-৫ এর জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা।
গতকাল শনিবার রাতে তাদেরকে আটক করে রোববার সকালে প্রেস বিজ্ঞপ্তি দিয়ে এ তথ্য জানানো হয়।

আটককৃতরা হলেন, ধর্ষণ মামলার আসামী উপজেলার হরিতকিডাঙ্গা গ্রামের গমেজ মুন্সি ছেলে নজরুল ইসলাম (৫৫) এবং মাদক ব্যবসায়ী শৈল্পী বাজার এলাকার মোঃ আবুল হোসেন ছেলে নবীরুল ইসলাম (৪০)কে গ্রেফতার করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানান, কোম্পানী অধিনায়ক মেজর মোঃ শেখ সাদিক এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে হরতকিডাঙ্গা এলাকা হতে ধর্ষণ মামলার এজাহারনামীয় আসামী নজরুল ইসলামকে গ্রেফতার করে।

মামলার বিবরণে জানা যায়, জৈনকা মোসাঃ জিন্নাতুন কে বিয়ে করার কিছুদিন পর মোসাঃ জিন্নাতুন আসামী মোঃ নজরুল ইসলাম কে তার নিজ বাড়িতে নিয়ে যাওয়ার জন্য চাপ দিলে সে বিয়ের বিষয়টি অস্বীকার করে। পরবর্তীতে মোসাঃ জিন্নাত বাদী হয়ে নারী ও শিশু দমন আইন অনুযায়ী ধামইরহাট থানায় একটি মামলা দায়ের করেন।

অপরদিকে, গ্রেফতারকৃত আসামী নবিরুল এলাকার চিহ্নিত মাদক কারবারী। মাদক কারবারী নবিরুল সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে নওগাঁ জেলার বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারী বিক্রি করতো। এমন সংবাদের ভিত্তিতে গত কয়েকদিন ধরে র‌্যাব এর গোয়েন্দা দল নবিরুল এর গতিবিধি পর্যবেক্ষণ শুরু করে। নেশা জাতীয় ট্যাপান্টাডল ট্যাবলেট ও গাঁজার পুড়িয়া ক্রয়-বিক্রয়ের সময় তাকে হাতে নাতে আটক করা হয়। আটকের পর তার কাছ থেকে ট্যাপান্টাডল ট্যাবলেট-২৭৫ পিস, ৭পুড়িয়া গাঁজা, ১টি মোবাইল, ২টি সীমকার্ড ও নগদ অর্থ ৪৭৫ টাকা উদ্ধার করা হয়।