নওগাঁয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পালন


নওগাঁ প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পালন উপলক্ষে সোমবার সকালে নওগাঁ জেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে কোরআন খানি ও দোয়া মাহফিল, আলোচনা সভা ও কেক কাটা হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন স্থানীয় এমপি ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন, জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল মালেক, সাংগঠনিক সম্পাদক শাকিল আহমেদ বাদল, জাভেদ জাহাঙ্গীর সোহেল, সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুবুল হক কমল, পৌর আওয়ামী লীগের সভাপতি দেওয়ান ছেকার আহমেদ শিশান, মহিলা আওয়ামী লীগের সভাপতি পারভীন আকতার, সহ সভাপতি সোমা মজুমদার, সাধারন সম্পাদক লিপি সাহা, সাংগঠনিক সম্পাদক লাবনী সাহা, জেলা শ্রমিক লীগের সাধারন সম্পাদক মামুনুজ্জামান মামুন, জেলা যুব লীগের সভাপতি এ্যাড. খোদাদাদ খান পিটু, সাধারন সম্পাদক বিমান কুমার রায়, জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান রিজভী, সাধারন সম্পাদক আমানুজ্জামান সিউল প্রমূখ বক্তব্য রাখেন।

যুবলীগের সাধারন সম্পাদক বিমান কুমার রায়ের উদ্যোগে জন্মদিন উপলক্ষ্যে শিমুলিয়া দারুস সুন্নাহ ক্বওমী মাদ্রাসা ও এতিমখানায় শিশুদেরকে উন্নত খাবার পরিবেশন করা হয়। ওই প্রতিষ্ঠানে জমি কেনার জন্য নগদ অর্থ প্রদান করেন বিমান। অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। জেলা ছাত্রলীগের উদ্যোগে বেলা ১২ টার দিকে শহরের ইকরকুড়ি বিদ্যালয়ের বিভিন্ন সড়কে বৃক্ষের চারা রোপন করা হয়।

প্রধান অতিথি হিসাবে বুক্ষ রোপনের উদ্ধোধন করেন, জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক এমপি আব্দুল মালেক। এছাড়া শহরের নামাজগড় মাদ্রাসায় দোয়া মাহফিল শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরন করে ছাত্রলীগের নেতৃবৃন্দ।

কর্মসূচীগুলোতে জেলা ছাত্র লীগের সভাপতি সাব্বির রহমান রিজভি ও সাধারন সম্পাদক আমানুজ্জামান শিউলসহ জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।