নাটোরে আরও একটি শিল্পপার্ক স্থাপন করবে- প্রাণ-আরএফএল 


নাটোর প্রতিনিধি: “গ্যাস সরবরাহ পেলে নাটোরে আরও একটি শিল্পপার্ক স্থাপন করবে প্রাণ-আরএফএল গ্রুপ। তার জন্য সরকারের কাছে আবেদন করা হয়েছে এবং প্রধানমন্ত্রীর সাথে প্রাণ এর চেয়ারম্যানের এ বিষয়ে আলোচনা হয়েছে। যদি গ্যাস সরবরাহ পাওয়া যায় তাহলে প্রাণ সহ আরো অনেক প্রতিষ্ঠান চালু করতে আগ্রহী হবে। এর ফলে নতুন করে নাটোরের অনেক মানুষের কর্মসংস্থান হবে এবং নাটোরের আর্থ সামাজিক ববস্থার উন্নয়ন ঘটবে।

বর্তমানে নাটোবে প্রাণের প্রায় ১৩ হাজার চুক্তিভিত্তিক কৃষক রয়েছে। সামনেই আরও ৫ হাজার চুক্তিভিত্তিক চাষী যুক্ত হবে। ” বুধবার দুপুরে নাটোরে প্রাণ এগ্রো লিমিটেড কারখানার দুই যুগ পূর্তি উপলক্ষে স্থানীয় সাংবাদিকদের সাথে আয়োজিত এক মতবিনিময় সভায় প্রাণ-আরএফএল গ্রুপের পরিচালক (বিপণন) কামরুজ্জামান কামাল এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, ২০০০ সালে নাটোর প্রাণ অ্যাগ্রো লিমিটেড কারখানা স্থাপনের দুই যুগে নাটোরের আর্থ সামাজিক অবস্থার ব্যাপক উন্নয়ন হয়েছে। এ সময়ে নাটোরে প্রায় ১,৫০০ কোটি টাকা বিনিয়োগ করা হয়েছে। প্রতিষ্ঠানটির উপর প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জীবিকা নির্বাহ করছে জেলার প্রায় ২২,০০০ মানুষ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নাটোর প্রাণ অ্যাগ্রো লিমিটেড কারখানার জেনারেল ম্যানেজার হযরত আলী, প্রণি-আরএফএল গ্রুপের অ্যাসিন্ট্যান্ট জেরারেল ম্যানেজার (জনসংযোগ বিভাগ) তৌহিদুজ্জামাসহ প্রতিষ্ঠানটির উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।