নাটোরে আ’লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত


সোহেল রানা, নাটোর প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে নাটোরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয় থেকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজানের নেতৃত্বে  এক বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে প্রেসক্লাবের সামনে এক প্রতিবাদ সমাবেশে জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এড. সিরাজুল ইসলাম পি পি সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মর্তুজা আলী বাবলুর সঞ্চালনায় বক্তব্য রাখেন নাটোর-নওগাঁ সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রত্না আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও পৌর মেয়র উমা চৌধুরী,  জেলা আওয়ামী লীগের সহসভাপতি আহাদ আলী সরকার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এড. মালেক শেখ,
জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাবু চিত্তরঞ্জন সাহা, জেলা আওয়ামী লীগের সহসভাপতি সাবেক কৃষক লীগের সভাপতি কামাল উদ্দিন মাস্টার, জেলা আওয়ামী লীগের সহসভাপতি মইনুল হক,জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এমরান সোনার, নাটোর পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ মোস্তাক আলী মুকুল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইসাহাক আলী, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিউটি আহমেদ, ভারপ্রাপ্ত জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন বিপ্লব, জেলা ছাত্রলীগের সভাপতি ফরহাদ বিন আজিজ, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শাহীন প্রমুখ।
 এই সময় বক্তারা বলেন দেশ যখন প্রধানমন্ত্রীর নেতৃত্বে এগিয়ে চলছে ঠিক সেই সময় বিএনপি জামায়াত এর সন্ত্রাসীরা মাথাচারা দিয়েছে উঠছে। তারই প্রমান গতকালের ঘটনা।
রাজশাহীর বিএনপির জনসভায় প্রকাশ্যে যে ভাবে রাষ্টের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেয় তাহলে তারা যদি কখনো ক্ষমতায় যায় তাহলে তো  এই দেশটাকে গিলে খাবে। তাদের কাছে কেউই নিরাপদ থাকবে না। তারা দূত এই আবু সাইদ চাঁদকে আইনের আওতায় এনে গ্রেফতারের দাবী জানান না হলে তারা আরো কঠিন  আন্দোলনে যেতে বাধ্য হবে। না হলে আইন কে নিজের হাতে তুলে নিতে বাধ্য হবে বলে জানান তারা।