নাটোরে ঐতিহাসিক ৭ মার্চ পালিত


নাটোর প্রতিনিধি: বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে নাটোরে ঐতিহাসিক ৭ মার্চ পালিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার জেলা প্রশাসনের আয়োজনে কালেক্টরেট ভবন চত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প স্তবক অর্পণ এক মিনিট নিরবতা ও দোয়া মোনাজাত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাছুদুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার শরিফুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম পিপি,সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, পেীর মেয়র উমা চৌধুরী জলি সহ সরকারী কর্মকর্তা ও রাজনৈতিক ব্যাক্তিবর্গ।

অপর দিকে জেলা আওয়ামীলীগ কান্দিভিটাস্থ দলের অস্থায়ী কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, এক মিনিট নিরবতা ও তার পরিবারের সদস্যদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও করা হয়। পরে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

এ সময় জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম পিপি,সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, সহ-সভাপতি ও পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মালেক শেখ, পৌর আওয়ামী লীগ সভাপতি সৈয়দ মোস্তাক আলী মুকুলসহ দলের নেতা-কর্মীরা।