নাটোরে কারাবরণ ও হামলায় নির্যাতিত বিএনপি নেতাকর্মিদের সংবর্ধনা


নাটোর প্রতিনিধি: গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন করতে গিয়ে নাটোর জেলা ও জেলাধীন উপজেলা, পৌর ও সহযোগী অঙ্গসংগঠনের নেতা কর্মী অবৈধ সরকারের মিথ্যা ও গায়েবী মামলায় কারাবরণ ও হামলায় নির্যাতিত নেতাকর্মিদের সংবর্ধনা দিয়েছে নাটোর জেলা বিএনপি। সোমবার শহরের আলাইপুরস্থ জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে ৪৩৭ জন নির্যাতিত ও কারাবরণকারীকে এই সংবর্ধনা প্রদান করা হয়।

জেলা বিএনপির আহবায়ক শহিদুল ইসলাম বাচ্চুর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক উপ মন্ত্রী ও বিএনপি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু, সদস্য সচিব রহিম নেওয়াজ, বিএনপির নির্বাহী কমিটির সদস্য কাজী গোলাম মোর্শেদ, জেলা বিএনপির সদস্য সাবিনা ইয়াসমিন ছবি সহ বিভিন্ন উপজেলা থেকে আগত নেতা কর্মিরা।

এ সময় অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, “মিথ্যা মামলায় বিএনপি’র অনেক নেতা-কর্মীকে আটক করে জেলখানায় নিয়ে যাওয়া হয়েছে। তাদের মধ্যে অনেকেই জেলখানায় মৃত্যু বরণ করেছে। এসব হত্যাকান্ডের বিচার এই বাংলাদেশের মাটিতে জনতার আদালতেই হবে। আমাদের যে সংগ্রাম ভোটের ও ভাতের অধিকারের যে সংগ্রাম, মানুষের কথা বলার অধিকারের যে সংগ্রাম যতক্ষণ পর্যন্ত বাস্তবায়িত না হবে ততক্ষল আমাদের সংগ্রাম অব্যাহত থাকবে।” পরে কারাবরণকৃত ও নির্যাতিত নেতা কর্মিদের ক্রেস্ট দিয়ে সংবর্ধনা প্রদান করেন করেন অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু।