নাটোরে জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্তির দাবিতে মানববন্ধন


নাটোর প্রতিনিধি: নাটোরে জেলা ছাত্রলীগের কমিটি অবিলম্বে বিলুপ্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়েছে। বুধবার নাটোর নবাব সিরাজ-উদ-দৌলা সরকারী কলেজের মূল ফটকে এাই কর্মসুচি পালন করে ছাত্রলীগের নাটোর সদর, পৌর ও কলেজ শাখার একাংশের নেতা-কর্মিরা।

মানববন্ধনকালে বক্তব্য রাখেন সদর উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি সাহানুর রহমান, সাবেক সংস্কৃতি বিষয়ক সম্পাদক দস্তগীর ইসলাম সজিব, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক অনিক হোসেন, নবাব সিরাজ- উদ্-দৌলা সরকারি কলেজ শাখার সাবেক সভাপতি বুলবুল আহমেদসহ নেতা কর্মিরা। এসময় বক্তারা মেয়াদোত্তীর্ন অপূর্নাঙ্গ কমিটি, অযোগ্য ও সাংগাঠনিক সকল কর্মসূচি থেকে বিচ্ছিন্ন জেলা ছাত্রলীগের কমিটি অবিলম্বে বিলুপ্তির দাবি জানান।

তারা বলেন, গত দু’বছর আগে কেন্দ্রীয় ছাত্রলীগ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়। তাদের মেয়াদ শেষ হলেও এখন পর্যন্ত নতুন কোনো কমিটি ঘোষণা করা হয়নি। মডেল ও গতিশীত ছাত্রলীগ গড়ার জন্য কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে অযোগ্য ও মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলুপ্ত করে দ্রুত নতুন কমিটির দাবি জানানো হয়। পরে এক বিক্ষোভ মিছিল বের করে কলেজ চত্বর ঘুরে শহীদ মিনারে গিয়ে শেষ হয়।