নাটোরে ট্রাক থামিয়ে গরু ছিনতাই আটক ২


নাটোর প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে মহাসড়কে ট্রাক থামিয়ে ৪টি গরু ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ট্রাকের চালক ও তার সহকারীকে আটক করেছে পুলিশ।  শনিবার (৮জুন)রাত সাড়ে ১০টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের উপজেলার মাঝগাঁও ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে।
রোববার (৯ জুন) সকালে গরুর মালিক শাজাহান কবির একটি মামলা দায়ের করেছেন।
আটক করা ট্রাক চালক পাবনার চাটমোহর উপজেলা মধুরাপুর গ্রামের মোতাহার আলীর ছেলে আবদুল আলীম (৩২) এবং সহকারী স্বাধীন হোসেন (২০) আনকুটিয়া গ্রামের আবদুল মান্নান শিকদারের ছেলে। গরুর মালিক শাজাহান কবির সাজু বলেন ,রাজাপুর বাজার থেকে ৪টি গরু ট্রাকে করে ঢাকায় বিক্রির জন্য নিয়ে যাওয়া যাচ্ছিল।
ট্রাকে গরু নিয়ে আমার পাটনার দবির উদ্দিনকে পাঠাই। পথে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের মাঝগাঁও ইউপি কার্যালয়ের সামনে পৌঁছালে একটি ট্রাক সামনে দাঁড়িয়ে গতিরোধ করে। এরপর গরুর ট্রাক নিচের রাস্তায় নামিয়ে গরু ছিনতাইয়ের চেষ্টা করেন।
এসময় দবির উদ্দিন তাদের বাঁধা দিলে তার চোখে শুকনা মরিচের গুঁড়া দিয়ে মারপিট করে তাকে। এরপর তাকে গাছের সঙ্গে বেঁধে পিস্তল ঠেকিয়ে তাদের ট্রাকে গরু নিয়ে  চলে যায়। এ ঘটনার পর পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল এসে তাকে উদ্ধার করেন। পরে চালক ও তার সহকারীকে আটক করে পুলিশ।
বড়াইগ্রাম থানার ওসি মোঃ শফিউল আজম জানান,গরু মালিকের অভিযোগের পরিপ্রেক্ষিতে দুজনকে আটক করেছে পুলিশ। গরু উদ্ধার করতে মাঠে তৎপর রয়েছে পুলিশ।