নাটোরে মার্সেল ডিজিটাল ক্যাম্পেইন সিজন ২০


নাটোর প্রতিনিধি: নাটোরে মার্কসের পণ্য কিনে ১০ লাখ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়ার সুযোগ।এ বিষয়ে মার্সেল ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২০ উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালী অনুষ্ঠিত।
ইলেকট্রনিক্স পণ্যের ক্রেতাদের কাছে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে মার্সেলের ডিজিটাল ক্যাম্পেইন। ঈদকে সামনে রেখে সারাদেশের ন্যায় নাটোরেও  মার্সেল ব্রান্ডের ডিষ্টিবিউটর এমদাদ ইলেক্ট্রনিক্স গ্যালারীর সৌজন্যে  বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়।
রোববার(১০ মার্চ) সকালে নাটোর শহরের বড়হরিশপুর এলাকায় একটি বর্ণাঢ্য র‍্যালী শহরের গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিণ করে।  র‍্যালীতে অংশগ্রহণ করেন এমদাদ ইলেক্ট্রনিক্স এর সত্ত্বাধিকারী মোঃ এমদাদ হোসেন বাসেদ, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মসলেম উদ্দিন, মার্সেল ব্র্যান্ডের ডিএসএম মোঃ তৈয়বুর রহমান ও মার্সেল ব্র্যান্ডের আরএসএম মোঃ আসাদুল ইসলাম ,এসি সেলস মনিটরিং মোঃ রাসেল হাসানসহ  স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ।
এ সময় সিজন-২০ এর আওতায় শোরুম থেকে মার্সেল ব্র্যান্ডের ফ্রিজ, টিভি, এয়ার কন্ডিশনার বা এসি, ওয়াশিং মেশিন ও ফ্যান কিনে ক্রেতারা ১০ লাখ টাকা পর্যন্ত ক্যাশব্যাক এবং লাখ লাখ টাকার নিশ্চিত উপহার পাওয়ার বিষয়ে ক্যাম্পেইন করা হয়।